পাঞ্জাব কংগ্রেসের নয়া সভাপতি হলেন নভজোৎ সিং সিধু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 36 Second

পাঞ্জাব কংগ্রেসের নয়া সভাপতি হলেন নবজোৎ সিং সিধু। গত কয়েক সপ্তাহ ধরেই খবরের শিরোনামে এসেছেন নভজোৎ সিং সিধু। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং -এর সঙ্গে দীর্ঘকালীন রাজনৈতিক বিবাদে জড়িয়ে ছিলেন তিনি।জানা যায় তাঁরা দুজনেই একই শিবিরের লোক হওয়া সত্বেও, তাঁদের মধ্যে রাজনৈতিক মতভেদের কারণেই এই দীর্ঘকালীন বিবাদ চলছে । যদিও অবশেষে তাঁদের দুজনের একত্রিত ছবি এসেছিল সোশ্যাল মাধ্যমে যা ইতিমধ্যেই জল্পনায় রেষ টানতে সক্ষম বলে মনে করছেন অনেকেই।

প্রসঙ্গত উল্লেখ্য আগামী বছর শুরু হতে চলেছে পাঞ্জাব বিধানসভা নির্বাচন ২০২২। আর তার আগে নিজেদের স্বয়ং শাসিত রাজ্য নিয়ে কোনো রকম কোনো রিস্ক নিতে চায় না কংগ্রেস। তাই এই ডামাডোল থেকে বের হতেই নভজোৎ সিং সিধুকে কংগ্রেসের নয়া সভাপতি নিয়োগ করলেন সোনিয়া গান্ধী। তবে শুধু নবজোৎ সিং সিধুকেই নয়, পাশাপাশি সভাপতি করা হয়েছে আরও চারজনকেও । তাঁরা হলেন হলেন সঙ্গত সিং গিলজান, সুখবিন্দর সিং ড্যানি, পবন গোয়েল, কুজিত সিং নাগরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজই শুরু হতে চলেছে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ । এম ভারত নিউজ

হাইকোর্টের সিদ্ধান্তকেই মান্যতা দিল স্কুল সার্ভিস মিশন । জানা যাচ্ছে আজ থেকে শুরু হতে চলেছে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ প্রক্রিয়া। এই প্রক্রিয়া চলবে আগামী ৪ আগস্ট পর্যন্ত। কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে, সম্পূর্ণ স্বচ্ছতা বজায় রেখে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। প্রসঙ্গত উল্লেখ্য উচ্চ প্রাথমিকে এবারের মোট শূন্যপদের সংখ্যা ১৪ হাজার […]
news_217

Subscribe US Now

error: Content Protected