আসছে ‘আরিয়া’র নয়া সিজন, কবে জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 52 Second

দর্শকদের জন্য সুখবর নিয়ে এলেন অভিনেত্রী সুস্মিতা সেন। খুব শীঘ্রই আসতে চলেছে আরিয়া সিজন ২। অভিনেত্রী সুস্মিতা সেন জানান তিনি তাঁর অতি প্রশংসিত ওয়েব সিরিজ আরিয়ার সিজন ২ শুটিং প্রায় শেষ করে ফেলেছেন । ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী ক্রাইম থ্রিলার দিয়ে ডিজিটাল প্লাটফর্মে প্রবেশ করেছিলেন। তার প্রথম এই ক্রাইম থ্রিলারটি, ডাচ ওয়েব সিরিজ পেনোজার রিমেকে তৈরি করা হয়েছিল। গতকাল নিজের ইনস্টাগ্রামে লাইভ চলাকালীন, তিনি জানান যে আগামী দিনে আরিয়ার নতুন সিজনটি দর্শকরা ভালোভাবেই গ্রহণ করবেন বলে আশাবাদী তিনি।

পাশাপাশি তিনি জানান আরিয়ার শেষ সময়সূচিটি বাকি রয়েছে। পাশাপাশি তিনি জানান খুব অল্পসময়ের শুটিং বাকি রয়েছে। তবে আরিয়ার ক্ষেত্রে মূল বিষয়টি হল দর্শকের তরফ থেকে পাওয়া ভালোবাসা এবং স্নেহ। পাশাপাশি তিনি দর্শকদের কাছে দ্বিতীয় সিজনের ব্যাপারেও ভালোবাসা চেয়ে নেন। তিনি বলেন আপাতত ভালো জিনিসের জন্য সামান্য অপেক্ষা করতে হবে দর্শকদের। গত ফেব্রুয়ারি মাসে শুটিং শেষ করেছেন তিনি। সুস্মিতা সেন তাঁর ব্যক্তিগত জীবনের সমস্ত মানুষ, তাঁর দুই কন্যা এবং প্রেমিককে উল্লেখ রেখে সকল দর্শককে আপ্রাণ ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।”আরিয়া”এই ওয়েব সিরিজে তাঁকে দেখা গেছে একজন সুখী বিবাহিত মহিলার রূপে অভিনয় করতে। যেখানে তাঁর স্বামী গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়ার পরেই তাঁর জন্য পুরো দুনিয়া বদলে যায়, এবং পরবর্তীতে তিনি জানতে পারেন তাঁর স্বামী একটি অনৈতিক ড্রাগ পাচার কাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। জানা যাচ্ছে ডিজনি এবং হটস্টারে ওয়েব সিরিজটি আসতে চলেছে। এই ওয়েব সিরিজ ডিরেক্টরের ভূমিকা পালন করছেন সন্দ্বীপ মোদি এবং বিনোদ রাওয়াত। আগামী দিনে দর্শকের কাছে একটি ভালো ফিডব্যাকের আশায় রয়েছেন তাঁরা সকলেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এইমস প্রধানের মন্তব্যে পাল্টা কটাক্ষ কেজরিওয়ালের । এম ভারত নিউজ

করোনাকালে দিল্লির অক্সিজেন চাহিদা নিয়ে এবার নয়া মন্তব্য করে বিতর্কের ঝড় থামানোর চেষ্টা করলেন এইমস প্রধান রনদীপ গুলেরিয়া। সুপ্রিম কোর্ট দ্বারা নিয়োগপ্রাপ্ত একটি প্যানেল তার অন্তর্বর্তীকালীন প্রতিবেদনে দাবি করেছেন ,যে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি সরকার কোভিড-১৯-এর দ্বিতীয় তরঙ্গকালে তাঁদের অক্সিজেনের চাহিদা চারগুণ “অতিরঞ্জিত” করেছে। তবে এই প্রসঙ্গে […]

Subscribe US Now

error: Content Protected