পুরো ভোটের আগেই নয়া সাফল্য রাজ্য এসটিএফের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 11 Second

সামনেই পুরভোট ,তার আগেই নয়া সাফল্য পেল রাজ্য এসটিএফ। মহানগরী থেকে উদ্ধার হল এক কোটি টাকা। একত্রিত ভাবে বেশ কয়েকটি নোটের বান্ডিল পাওয়া যায় বলেই জানা যায়। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী রবিবারের পুরভোট হতে চলেছে মহানগরীর বিভিন্ন পৌরসভায়। আর তার আগেই শহরে উদ্ধার হল এই বিপুল পরিমান নগদ অর্থ। জানা যাচ্ছে তল্লাশি অভিযানের মাধ্যমে এই সফলতা সম্ভব হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় রাজ্য এসটএফ। ইতিমধ্যেই এই খবরের তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা শহরে।

প্রসঙ্গত উল্লেখ্য, পার্ক স্ট্রিটের অ্যাসেম্বলি অফ গড চার্চের সামনে এক সন্দেহভাজন যুবককে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশ। ধৃত ব্যক্তিকে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখে গ্রেফতার করা হয় পুলিশের তরফে । জানা যাচ্ছে দ্রুত ওই ব্যক্তির নাম প্রীতম পাল। বয়স ২৭ এর দোরগোড়ায়। বাংলাদেশ তৃতীয় ব্যক্তির কাছ থেকে উদ্ধার করা হয় এক বিপুল অঙ্কের টাকা। সব মিলিয়ে মোট এক কোটি টাকা পাওয়া গেছে তাঁর কাছে। ইতিমধ্যেই পুলিশের তরফ থেকে প্রশ্ন করা হয়েছে তাঁকে। এই এক কোটি টাকা কোথা থেকে এসেছে এবং পুরভোটের আগে ওই ব্যক্তি এই টাকাগুলি নিয়ে কোথায় যাচ্ছিলেন,সেই বিষয়ে প্রশ্ন করেন তাঁরা। তবে এখনও পর্যন্ত এই সমস্ত প্রশ্নের উত্তর দেননি তিনি। জানা যাচ্ছে ধৃত ওই ব্যক্তিকে আজই সিএমএম আদালতে তোলা হতে চলেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

একদিনের সিরিজ থেকে বিশ্রাম নিতে চলেছেন বিরাট কোহলি ? । এম ভারত নিউজ

দক্ষিণ আফ্রিকা সফরের আগেই বড় ধাক্কা পেল ভারতীয় দল। জানা যাচ্ছে আগামী দিনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলে উপস্থিত থাকছেন না বিরাট কোহলি। একান্ত ব্যক্তিগত কারণেই একদিনের সিরিজ থেকে বিশ্রাম নেওয়ার সম্ভাবনা সামনে এসেছে বিরাটের। ইতিমধ্যেই এই বিষয়ে বিসিসিআই কর্তাদের প্রয়োজনীয় তথ্য প্রদান করেছেন বিরাট কোহলি। কিছুদিন আগে টি-টোয়েন্টির অধিনায়ক […]

You May Like

Subscribe US Now

error: Content Protected