ছত্রধর মাহাতো কে দু’দিনের হেফাজতে নিল এনআইএ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 10 Second

জঙ্গলমহলে ভোট মিটতেই জাতীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেপ্তার হলেন তৃণমূলের রাজ্য কমিটির সম্পাদক ছত্রধর মাহাতো। তাঁকে গ্রেপ্তার করে এনআইএ-র ৪০ সদস্যের একটি দল।তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতোকে দু-দিনের NIA হেফাজত দিল কলকাতার বিশেষ আদালত। যদিও এনইয়ে- র দাবি ছিল আগামী ১৪ দিনের জন্য হেফাজতে নেওয়া হোক তাঁকে। ২০০৯ সালে লালগড়ের সিপিএম নেতা প্রবীর মাহাতো খুনের ঘটনায় এদিন ছত্রধরকে গ্রেপ্তারির পর কলকাতায় আনা হচ্ছে।
যদিও আগেই সেই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে একাধিকবার তলব করা হয়। ১৬, ১৮ এবং ২২ মার্চ তাঁকে NIA-এর পক্ষ থেকে হাজিরা দিতে বলা হয়।

NIA এর অভিযোগ দীর্ঘদিন ধরে অজুহাত দিচ্ছেন তিনি দেখা করছেন না শারীরিক অসুস্থতা এবং ভোটের কার্যকলাপের অজুহাত দিয়ে। যদিও তার পরিবারের লোকের অভিযোগ কোন ওয়ারেন্ট ছাড়াই অ্যারেস্ট করা হয়েছে ছত্রধর মাহাতোকে। এনআইএ আধিকারিকরা জানিয়েছে জ্ঞানেশ্বরী মামলায় তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে । জ্ঞানেশ্বরী এক্সপ্রেসে নাশকতার ঘটনায় মূল অভিযুক্ত তৎকালীন জনসাধারণ কমিটির নেতা ছত্রধর মাহাতো। একাধিক মামলায় অভিযুক্ত হিসেবে নাম রয়েছে ছত্রধর মাহাতোর। রাষ্ট্রদ্রোহিতা ও বেআইনি কার্যকলাপ বিরোধী আইন বা UAPA-তে তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়।কলকাতায় নিয়ে আসা হয়েছে তাঁকে। গতকাল ১১ বছর বাদে ভোট দেন তিনি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বেদম মার ! পাঞ্জাবে কৃষকদের হাতে নিগৃহীত বিজেপি নেতা । এম ভারত নিউজ

পাঞ্জাবের কৃষক আন্দোলনের আঁচ এবার টের পেলেন এক বিজেপি বিধায়ক। এবার আন্দোলনকারী কৃষকদের হাতে নিগৃহীত হলেন বিজেপি বিধায়ক অরুণ নারাং। প্রথমে তাঁর দিকে ছেটানো হয় কালো রঙ, তারপর তাঁকে লক্ষ্য করে চলতে থাকে কিল, চড়, ঘুষি, এমনটাই অভিযোগ করেছেন তিনি। এখানেই শেষ নয়, বিক্ষুব্ধ কৃষকেরা তাঁর জামা টেনে ছিঁড়ে দেন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected