রাজ্যে বাড়লো নতুন আক্রান্তের সংখ্যা , মৃত ২৯ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

স্বাস্থ্য সংক্রান্তর বুলেটিন সূত্রে খবর, বুধবার রাজ্যে কোভিডে আক্রান্ত হয়েছে প্রায় ১,৪৭৮ জন মানুষ এবং মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৯, ফলে বাংলার করোনভাইরাসে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৭,৭০৮ জন। আক্রান্তের নিরিখে এদিন দুই নম্বরে দার্জিলিং (১৫০) আর তিন নম্বরে পশ্চিম মেদিনীপুর (১৪৭)। দক্ষিণ ২৪ পরগনায় ৯৫ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ৯৪৫৩২ জন। হাওড়ায় আক্রান্ত ৯৩, ০৮২ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১০৩ জন। হুগলিতে ৬৮ জন বেড়ে আক্রান্ত ৮০, ০৭৩ জন।


আলিপুরদুয়ার, কোচবিহার, দার্জিলিং, কালিম্পং, দক্ষিণ দিনাজপুর, মালদহ, বীরভূম, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান হাওড়া থেকে মৃত্যুর কোনও খবর নেই। সব থেকে বেশি ১০ জনের মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। তারপর ৭ জনের মৃত্যু হয়েছে কলকাতা। নদিয়ায় মৃত্যু হয়েছে ৪ জনের। প্রায় ৫৩৯৭৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছিল, যার মধ্যে ২.৭৪ শতাংশ পজেটিভ। গত ২৪ ঘণ্টায় ৫৩১ জনকে হাসপাতাল থেকে মুক্ত করা হয়েছে। অতএব সুস্থতার হার বাড়ছে ও সাথে সাথে দেখা যাচ্ছে হাসপাতাল থেকে মুক্ত হওয়ার হারও দাঁড়িয়েছে ৯৭.৪৫ শতাংশ। বাংলায় এখনও পর্যন্ত অ্যাক্টিভ কেসের সংখ্যা ২০,৫৮৫ টি যার মধ্যে ১৭,৩৯০ মানুষ হোম আইসলেশনে আছে এবং ৭৫৫ রয়েছে সেফ হোমে। বাংলায় এখন পর্যন্ত ২,১৮,৮৫,৮৯১ জনের টিকাকরণ সম্পূর্ন হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পেট্রোলের দাম বৃদ্ধি অব্যাহত মহানগরীতে । এম ভারত নিউজ

পেট্রোলের দাম বৃদ্ধি অব্যাহত মহানগরীতে । করোনাকালে বারংবার পেট্রোপণ্যের দাম বৃদ্ধির কারণে চিন্তার ভাঁজ কপালে মধ্যবিত্ত গাড়িচালকদের। গতকালের তুলনায় ৪০ পয়সা বেড়ে, মহানগরীর পেট্রোলের নয়া দাম হল ৯৯ টাকা ৪ পয়সা। আজ পেট্রোলের দাম বৃদ্ধি হলেও, দাম বৃদ্ধি হয়নি ডিজেলের। ডিজেলের বর্তমান দাম রয়েছে লিটার প্রতি ৯২ টাকা ৩ পয়সা। […]
national_18

Subscribe US Now

error: Content Protected