হোলির প্রতিবাদ করতে গিয়ে মৃত্যু বৃদ্ধার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

ফের বিতর্কে যোগীর রাজ্য, উত্তরপ্রদেশ। অনৈতিক কাজ কর্মের জন্য প্রায় প্রতিদিনই উত্তর প্রদেশের নাম উঠে আসে খবরের শিরোনামে। গতকাল উত্তর প্রদেশের মেভাতি তোলা এলাকার একটি ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।সোমবার হোলি খেলা চলার সময় বিরোধিতা করেন ওই বৃদ্ধা। এতে ক্ষুব্ধ হয়ে পাড়ার কিছু যুবক ।তাঁরা রীতিমতো তীব্র চিৎকার করে অনুষ্ঠান পালন করছিলেন। তারপরেই বেশ কয়েকজন মিলে ঢুকে পড়েন ঐ বৃদ্ধার ঘরে ,তারপর তাঁকে জোরে জোরে আঘাত করতে থাকেন লাঠি এবং পাথর দিয়ে রীতিমত পাথর দিয়ে থেঁতলে হত্যা করা হয় এই বৃদ্ধাকে। স্থানীয় থানার অতিরিক্ত ভারপ্রাপ্ত পুলিশ সুপার প্রশান্ত কুমার প্রসাদ জানিয়েছেন, বৃদ্ধা প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয় ওই যুবকরা।

ঘরে ঢুকে করে রীতিমতো চড়াও হন তারা বৃদ্ধার ওপর। এই বয়সে প্রবল মারের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধার। ওই বৃদ্ধার পরিবারের আরও দুই মহিলা ও তিন শিশু ছিল। বৃদ্ধাকে বাঁচাতে গেলে সেসময় উন্মত্ত যুবকদের লাঠির ঘায়ে তাঁরাও আহত হয়। পরবর্তীতে আহত বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে । তদন্ত শুরু করেছে পুলিশ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কয়লা পাচার কান্ডে সিবিআই দপ্তরে হাজিরা লালার । এম ভারত নিউজ

ফের কয়লা-কাণ্ডে অভিযান চালিয়ে যাচ্ছিলেন সিবিআই গোয়েন্দারা। সিবিআইয়ের দাবি, এ রাজ্যের বিভিন্ন খনি থেকে বেআইনিভাবে কয়লা তুলে তা ভিন্ রাজ্যে পাচার করা হত। সিবিআইয়ের দাবি, এভাবেই রাজ্য থেকে কয়লা পৌঁছত উত্তরপ্রদেশ ও মধ্যপ্রদেশে। ইতিমধ্যে ভিন্ন রাজ্যে হানা দিয়েছিলেন সিবিআই গোয়েন্দারা। অবশেষে সিবিআই দপ্তরে উপস্থিত হলেন কয়লা মাফিয়া লালা ওরফে অনুপ […]

Subscribe US Now

error: Content Protected