সপ্তাহান্তে বন্ধ হতে চলেছে পার্কস্ট্রিট উড়ালপুল । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 49 Second

পার্কস্ট্রিট উড়ালপুল বন্ধ হতে চলেছে সপ্তাহের শেষে । এই রাস্তা বন্ধ হতে চলেছে আগামী ৩ ডিসেম্বর রাত ১০টা থেকে। জানা গিয়েছে, এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষার জন্য । কলকাতা পুলিশ ও হুগলি রিভার ব্রিজ কমিশনের তরফে জানানো হয়েছে, শুক্রবার অর্থাৎ আগামী ৩ ডিসেম্বর রাত ১০টা থেকে সোমবার অর্থাৎ ৬ ডিসেম্বর সকাল ছটা পর্যন্ত নিষেধাজ্ঞা জারি করা হয়েছে এই উড়ালপুলের উপর দিয়ে যাবতীয় যানচলাচলের ক্ষেত্রে ।

কিন্তু,উড়ালপুল বন্ধ থাকলেও বিকল্প হিসেবে জহরলাল নেহরু রোড খোলা থাকছে । ওই চারদিন উত্তর-দক্ষিণে যাতায়াত করা যাবে জে এল নেহরু রোড ধরেই । ধর্মতলা এবং এক্সাইড মোড় এর দিকে যাওয়ার যাবতীয় গাড়ি জহরলাল নেহেরুর রোডের দিকে ঘুরিয়ে দেওয়া হবে । সপ্তাহান্তে ফ্লাইওভারটি বন্ধ থাকার জন্য বেশ খানিকটা যানজটের আশঙ্কা থাকছে রেড রোড ও পার্কস্ট্রিট মোড়ে । জানা গিয়েছে এক্সাইড অভিমুখী গাড়িগুলিকে ডাফরিন রোড এবং মেয়ো রোডে দিকে ঘুরিয়ে দেওয়া হবে । তবে, সপ্তাহের শেষে উড়ালপুল বন্ধ হওয়ায় অফিস যাত্রীদের বিশেষ সমস্যায় পড়তে হবে না বলেই অভিমত কলকাতা পুলিশের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভারতে এল রেডমি নোট 11T 5G ফোন, দাম কত ? । এম ভারত নিউজ

ভারতে সদ্যই লঞ্চ হয়েছে রেডমি নোট ১১টি ৫জি ফোন। গত মাসেই চিনে লঞ্চ হয়েছিল রেডমির নতুন মডেল নোট ১১ ৫জি ফোন। তারই রিব্র্যান্ডেড ভার্সান হল রেডমি নোট ১১টি ৫জি ফোন। এই ফোনের নতুন ফিচার ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। ডিসপ্লের উপর সেলফি ক্যামেরা সেনসর সেট […]

Subscribe US Now

error: Content Protected