মঙ্গলবার বাইপাস সার্জারি হতে পারে রাষ্ট্রপতির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

গত পরশুদিন বুকে ব্যথা নিয়ে এসে সেনা হাসপাতলে ভর্তি হয়েছিলেন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্।দ তবে গতকাল থেকে তাঁর অবস্থা স্থিতিশীল থাকায় তাঁকে স্থানান্তর করা হয়েছিল দিল্লির এইমস হাসপাতালে। তাঁর চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল ,পাশাপাশি হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হবে রাষ্ট্রপতির শরীরে । এখন অনেকটাই সুস্থ রয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। আগামী মঙ্গলবার তাঁর বাইপাস করা হতে পারে। রাষ্ট্রপতি ভবনের তরফেও এই খবর জানানো হয়েছে।

শারীরিকভাবে হঠাৎ অসুস্থ হয়ে চেকআপ করাতে এসেছিলেন তিনি ,তাতেই অবস্থা বেগতিক দেখে সরাসরি হাসপাতালে ভর্তি করে নেওয়া হয় তাঁকে। পরবর্তীতে সেখান থেকে কিছুটা সুস্থ হয়ে স্থিতিশীল অবস্থা নিয়েই দিল্লি এইমস -এ স্থানান্তর করা হয় তাঁকে । এদিকে রাষ্ট্রপতি শারীরিক অবস্থার খবর শুনতে পেরে উদ্বেগ সৃষ্টি হয়েছে বিভিন্ন মহলে । ইতিমধ্যে বিভিন্ন তাবড় তাবড় নেতারা ফোন করে খবর নিয়েছেন তাঁর। শারীরিক অবস্থার দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা প্রত্যেকে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের তরফে টুইট করে বলা হয় যে প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন। রাষ্ট্রপতির ছেলের সঙ্গে কথাও বলেছেন তিনি। পরে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং রাষ্ট্রপতির স্বাস্থ্যের খোঁজখবর নিতে সেনা হাসপাতালে যান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বসন্ত উৎসবে শামিল রাজ্যের বর্তমান দমকল মন্ত্রী সুজিত বসু । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি,বিধাননগর:সব্যসাচী দত্ত যখন প্রচারে ব্যস্ত, তখন পিছিয়ে নেই বিধান নগরে তার প্রধান প্রতিপক্ষ সেখানকার তৃণমূল প্রার্থী ও রাজ্যের বর্তমান দমকলমন্ত্রী সুজিত বসুও। আজ সকালে স্থানীয়দের সঙ্গে বসন্ত উৎসবে একে অপরকে আবির লাগিয়ে উৎসবে শামিল হলেন তিনি। শুধু তাই নয়, সকল বয়স-জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার সঙ্গে এক বিশেষ সম্পর্কের বাতাবরণ-এর নজির […]

Subscribe US Now

error: Content Protected