বৈঠকে পাশ বিধান পরিষদের প্রস্তাব । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

সোমবার অনলাইনেই সারা হয় রাজ্য মন্ত্রীসভার বৈঠক। এই বৈঠক এদিন পূর্ব নির্ধারিত থাকলেও সোমবারই সিবিআই গ্রেফতার করে রাজ্যের দুই গুরুত্বপূর্ণ মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় সহ মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে। এর ফলেই বেলা এগারোটা থেকে সিবিআই দপ্তর ধর্ণায় বসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এদিন ভার্চুয়ালি বৈঠক সারতে বাধ্য হয় মন্ত্রীসভা। কয়েক মিনিটেই সারা হয় বৈঠক।নিজাম প্যালেস থেকে বৈঠকে যোগদান করেন মমতা। । রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে মন্ত্রীসভার বৈঠকে অক্সিজেন অন হুইল প্রকল্পের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিনই বিধান পরিষদ গঠনের প্রস্তাব দেওয়া হয় রাজ্যসভায়। এই বিল অনুমোদনের জন্য পাঠানো হবে রাজ্যপালের কাছে। এছাড়াও রাজ্য সরকারের রিক্রুটমেন্ট রুলস নিয়েও আলোচনা করা হয় এদিন। যে সমস্ত স্টেডিয়ামগুলিতে করোনার চিকিৎসা চলছে সেখানে স্যাটেলাইট পরিষেবা চালু করার প্রস্তাবও দেওয়া হয়।

এ দিনের বৈঠকে মুখ্যমন্ত্রীকে আলাপন জানান, করোনা মোকাবিলায় স্বেচ্ছাসেবী সংস্থা জিআইটিও মেডিক্যাল কলেজ, এনআরএস, ন্যাশনাল মেডিক্যাল কলেজের মতো মেডিক্যাল কলেজগুলিতে একটি করে অক্সিজেন বাস দিয়েছে।এই ‘অক্সিজেন অন হুইল’ পরিষেবা এখন খুবই প্রয়োজনীয় এবং কার্যকর বলেই জানান তিনি। প্রতিটি হাসপাতালকে ১০টি করে অ্যাম্বুল্যান্স দেওয়ার কথাও ঘোষণা করা হয় এদিন। রাজ্য মন্ত্রীসভার পরবর্তী বৈঠক আগামী ২৬শে মে করা হবে বলেই খবর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভয়াবহ ঘূর্ণিঝড়ের পূর্বাভাস দক্ষিণবঙ্গে । এম ভারত নিউজ

আবারও ভয়াবহ ঘূর্ণিঝড়ের সম্মুখীন হতে চলেছে দক্ষিণবঙ্গ, এমনটাই খবর আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে। পূর্ব মধ্য বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে একটি নিম্নচাপ যেটি ঘূর্ণাবর্তের আকার নিয়ে আছড়ে পড়তে পারে সুন্দরবনের বুকে। আগামী রবিবার ২৩শে মে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় যশ। গত কয়েকদিন ধরেই ভ্যাপসা গরমে গলদঘর্ম অবস্থা দক্ষিণবঙ্গ বাসীর। আলিপুর আবহাওয়া দপ্তরের […]

Subscribe US Now

error: Content Protected