আরও সুন্দর ভাবে সাজছে রাম মন্দির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 26 Second

রামমন্দিরকে আরো সুন্দর করে তোলার জন্য, সেখানে ছোট পুকুর, যজ্ঞ মন্ডপ, আচার মণ্ডপ, কল্যাণ মন্ডপ ইত্যাদি নির্মাণ করা হবে বলে একটি বৈঠকে সিদ্ধান্ত নেয় রামমন্দির ট্রাস্ট। আর এই বিষয়ে সাহায্যের জন্য তারা সাধারন মানুষের কাছে নক্সা চেয়ে পাঠান।
নকশাটি বাস্তুর উপর ভিত্তি করে তৈরী করে সেখানে ৫১ জন শিক্ষার্থীর জন্য গুরুকূলও তৈরি করার পরিকল্পনা করে মতামত জানতে চাওয়া হয়েছে জনগণের কাছ থেকে। নানান পৌরাণিক স্থল যেমন নল নীল টিলা, সীতার রান্নাঘর, কুবের টিলা এবং অঙ্গদ টিলা ইত্যাদিকেও যুক্ত করার পরিকল্পনা চলছে মূল নির্মাণ সাইটের সঙ্গে। শ্রী রাম মন্দিরের নকশা চূড়ান্ত হয়ে গেছে বলে জানানো হয়েছে বিশ্ব হিন্দু পরিষদের পক্ষ থেকে।তবে সাধারন মানুষের কাছে নক্সা চাওয়া হলেও তা গ্রহণ বা প্রত্যাখ্যানের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব ট্রাস্টের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

চরম অস্বস্তিতে অর্ণব গোস্বামী । এম ভারত নিউজ

আপাতত স্বস্তি মিলছে না সাংবাদিক অর্ণব গোস্বামীর। বৃহস্পতিবার তাঁকে অন্তবর্তীকালীন কোনও ছাড় দিল না বম্বে হাইকোর্ট। এদিন বাদীপক্ষ এবং সরকারের সওয়াল ছাড়া কোনও নির্দেশ দেওয়া হবে না বলে জানিয়ে দেওয়া হয় বিচারপতি এস এস শিন্দে এবং বিচারপতি এম এস কর্নিকের ডিভিশন বেঞ্চের তরফে। আগামীকাল হবে শুনানি।২০১৮ সালের আত্মহত্যার প্ররোচনার মামলায় […]

Subscribe US Now

error: Content Protected