‘পশ্চিমবঙ্গের অবস্থা চিনের মত হয়ে যাবে’, দাবি দিলীপের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 56 Second

রাজ্যে উপনির্বাচনের পর আসন্ন পৌরসভা নির্বাচনেও সন্ত্রাশের আশঙ্কা প্রকাশ করলেন দিলীপ ঘোষ। বুধবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা জানান তিনি। দিলীপের দাবি, ‘পশ্চিমবঙ্গের অবস্থা প্রতিবেশী রাষ্ট্র চিনের মত হয়ে যাবে। একটাই দল ভোটে দাঁড়াবে আর তাকেই সবাই ভোট দেবে। বাকি দলের অস্তিত্ব বাংলা থেকে মুছে দেওয়া হবে। এই ভাবেই এই উপনির্বাচন হয়েছে এবং সেখানে প্রার্থীকেও ভোট দিতে দেওয়া হয় নি।’ উপনির্বাচনের ফলাফল দিয়ে কিছুই বোঝা যাবে না, এমনই বক্তব্য দিলীপের।

উপনির্বাচন শেষ হতেই পুরভোটের বাদ্যি বেজেছে শহরে। বিজেপি যে নিজের সর্বশক্তি দিয়ে পুরভোটের লড়াইয়ে ঝাঁপিয়ে পড়বে এমনটাই জানিয়েছেন তিনি। ভোট সুনির্দিষ্ট ভাবে হলে পরিস্থিতি বদলাবে এই আশায় রয়েছেন দিলীপ। যদিও তাঁর দাবি, শান্তিপূর্ণ ভোট হওয়ার আশা খুবই কম। একইসঙ্গে শেষ পুরভোটে ২০১৫ সালে বিধাননগরে রিপোর্টাররা মার খেয়েছিলেন সেই কথা আরেকবার মনে করিয়ে দিয়ে বিরোধীদের কটাক্ষ করে তিনি বলেন, গত পুরসভা নির্বাচনে বিরোধী দলের পোলিং এজেন্টরাও মার খেয়েছে এবং কলকাতাতেও একই জিনিস হয়েছে। তাঁর দাবি, শাসকদল ফের এই সন্ত্রাসের পুনরাবৃত্তি করবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২৭ ঘণ্টা পার , নদীয়ায় অব্যাহত রেল অবরোধ। এম ভারত নিউজ

২৭ ঘণ্টা পেরিয়ে গেলেও অব্যাহত নদিয়ার জালালখালি হল্টে রেল অবরোধ। প্রতিটি লোকাল ট্রেনের স্টপেজ দিতে হবে, এই দাবিতে মঙ্গলবার সকাল ৬টা থেকে রেললাইন অবরোধ শুরু করেন স্থানীয়রা। দিন গড়ালেও, সেই অবরোধ চলছে এখনও। বাদকুল্লা এবং কৃষ্ণনগর জংশনের মধ্যবর্তী স্টেশন হল জালালখালি হল্ট। এই স্টেশনে স্থানীয়দের অবরোধের জেরে গতকাল থেকে আটকে […]

Subscribe US Now

error: Content Protected