করোনায় মৃত বাবার দেহ নিতে অস্বীকার ছেলের, দাহ করল মুসলিম যুবক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 29 Second

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন হু হু করে বাড়ছে| মৃত্যু হচ্ছে বহু মানুষের| বিহারের দ্বারভাঙায় এক মর্মান্তিক ঘটনা ঘটল| অমানবিকতার বিরুদ্ধে জয় হল মানবিকতার| বাবার মৃত্যু হয়েছিল করোনার প্রকোপে। কিন্তু তা সত্ত্বেও ছেলে কোনও আগ্রহ দেখাননি বাবার দেহ নিয়ে যাওয়ার ব্যাপারে।এমনকি ছেলে সটান জানিয়েও দেন তাঁর পক্ষে বাবার শেষকৃত্য সম্পন্ন করা সম্ভব নয়। শেষ পর্যন্ত ওই করোনা আক্রান্ত মৃত ব্যক্তির পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করল এক সংগঠন। মানবিক ভূমিকা নিয়ে সেই শেষকৃত্যের কাজে অংশ নিলেন এক মুসলিম যুবক।

এমনই ঘটনার সাক্ষী থাকল বিহারের দ্বারভাঙা।এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, কেবল দেহ নিতে অস্বীকার করাই নয়, মৃত ব্যক্তির ছেলে পরে নিজের ফোনও বন্ধ করে দেন। ফলে আতান্তরে পড়তে হয় দ্বারভাঙার ডিএমসিএইচ হাসপাতাল কর্তৃপক্ষকে। তার আগে হাসপাতালে এসেছিলেন তিনি। সেখানে লিখিত আবেদনপত্র জমা করে তিনি দাবি করেন, তাঁর পর্যাপ্ত লোকবল নেই। ফলে তাঁর পক্ষে বাবার শেষকৃত্য করা সম্ভব নয়। এরপরই তিনি ফোন বন্ধ করে দেন। এছাড়াও জানা গিয়েছে, মৃত ব্যক্তির স্ত্রী এখনও জীবিত। কিন্তু তিনিও করোনায় আক্রান্ত। কেবল তিনিই নন, ওই পরিবারের সকলেই সংক্রমিত। তবে ছেলেটি করোনা আক্রান্ত নন। তবুও বাবার শেষকৃত্য করার বিষয়টি এড়িয়েই তিনি হাসপাতাল থেকে একরকম গায়েব হয়ে যান। শেষ পর্যন্ত ওই মৃত ব্যক্তির সৎকারের জন্য কবীর সেবা প্রতিষ্ঠানে খবর দেওয়া হয়। তারাই শেষ পর্যন্ত দাহ করেন ওই বৃদ্ধের দেহ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নৃত্য প্রতিযোগিতায় পূর্ব মেদিনীপুরের মুখ উজ্জ্বল করল দুই বোন । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: একই পরিবারের দুই বোন এবার এক ইন্টারন্যাশনাল নৃত্য প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করল। অনন্য এই নজির গড়ে পূর্ব মেদিনীপুর জেলার মুখ উজ্জ্বল করলেন এই জেলার চন্ডিপুরের দুই মেয়ে মিশ্রতা বেগম ও তনুজা বেগম। তাদের এই কর্মকান্ডে গর্বিত পুরো জেলাবাসী। সূত্র মারফত জানা গিয়েছে যে গত ১৪ই […]

Subscribe US Now

error: Content Protected