অ্যাম্বুলেন্স ভাড়া নির্দিষ্ট করুক রাজ্য:‌ সুপ্রিম কোর্ট । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 37 Second

অস্বাভাবিক ভাড়ার দাবি আর চলবে না । নির্দিষ্ট ভাড়া ঠিক করে দিক রাজ্যই । কেন্দ্রের তৈরি নির্দেশিকা মেনেই জেলায় জেলায় পর্যাপ্ত সংখ্যায় অ্যাম্বুলেন্স মজুত রাখতে হবে রাজ্যগুলিকে । শুক্রবার এমনটাই রায় দিল সুপ্রিম কোর্ট । দেশে সংক্রমণ বাড়তে শুরু করার পর থেকেই দেশের বিভিন্ন প্রান্তে অ্যাম্বুলেন্স সংক্রান্ত বহু অভিযোগ সামনে এসেছে ।

কখনও অভিযোগ উঠেছে, বিপুল অঙ্কের ভাড়া দাবি করছে অ্যাম্বুলেন্সগুলো । আবার কখনও অভিযোগ উঠেছে, পর্যাপ্ত অ্যাম্বুলেন্স মজুত না থাকার ফলে বাড়িতে বা রাস্তায় বিনা চিকিৎসায় মারা গেছেন করোনা রোগী । এই সব অভিযোগের ভিত্তিতে রাজ্যগুলির উদ্দেশ্যে এমনটাই স্পষ্ট নির্দেশ শীর্ষ আদালতের । পাশাপাশি প্রত্যেক রোগীই যাতে অ্যাম্বলেন্সের সুবিধে পান, তার জন্য পর্যাপ্ত গাড়ির ব্যবস্থা রাখারও নির্দেশ দেওয়া হয়েছে । শুক্রবার বিচারপতি অশোক ভূষণের নেতৃত্বাধীন বেঞ্চ এই রায় দিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুজোর আগেই চালু হচ্ছে লোকাল ট্রেন ? । এম ভারত নিউজ

পুজোর আগেই লোকাল ট্রেন চালু করতে চায় রেল । তবে রাজ্যে লোকাল ট্রেন কবে থেকে চালু হবে, তা রাজ্য সরকারের সঙ্গে আলোচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে রেল ৷ ইতিমধ্যেই কলকাতা মেট্রোর ক্ষেত্রে একগুচ্ছ বিধিনিষেধ আরোপ করা হয়েছে ৷ করোনা পরিস্থিতিতে মেট্রোর ভিতরে ও বাইরে সুরক্ষা ও দূরত্ববিধি মেনে চলার নির্দেশ […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected