জিতেন্দ্র্রর প্রসঙ্গে অগ্নিমিত্রাকে শোকজ করল দল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

সায়ন্তন বসুর পর এবার অগ্নিমিত্রা পলকে শোকজ নোটিস পাঠাল দল। সাতদিনের মধ্যে তাঁর জবাব চাওয়া হয়েছে বলেই খবর।

শুভেন্দু অধিকারী বিধায়ক পদ ছাড়ার পর থেকেই তিনি কোন দলে যাবেন তা নিয়ে জোর চর্চা শুরু হয়। ২দিনের মধ্যে পদত্যাগ করেন শাসকদলের একাধিক দাপুটে নেতা। তাঁদের মধ্যেই ছিলেন আসানসোল পুরসভার প্রশাসক জিতেন্দ্র তিওয়ারি। শুভেন্দু বিধায়ক পদের ইস্তফা জমা দিয়েই সাংসদ সুনীল মণ্ডলের বাড়িতে বৈঠকে যোগ দেন। সেখানে যান জিতেন্দ্র তিওয়ারিও। স্বাভাবিকভাবেই এই পদত্যাগের পর বিজেপিতে শুভেন্দুর যোগ দেওয়া নিয়ে জল্পনা শুরু হয়। বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা তৈরি হয় জিতেন্দ্ররও। কারণ দুজনেই সুনীলের বাড়ির বৈঠকে ছিলেন। আর এই বিষয়ে প্রশ্ন করা হলে, বাবুল সুপ্রিয় থেকে শুরু করে অগ্নিমিত্রা পল, সায়ন্তন বসু প্রত্যেকেই নেতিবাচক মন্তব্য করেন। জিতেন্দ্র তিওয়ারি ও শুভেন্দু অধিকারী প্রসঙ্গে সাংবাদিকদের বিজেপির মহিলা মোর্চার নেতা অগ্নিমিত্রা পাল বলেছিলেন, “শুভেন্দুবাবু এলে তাঁকে স্বাগত। তবে জিতেন্দ্র তিওয়ারিকে আসানসোলের মানুষই পছন্দ করেন না।” কার্যত একই মন্তব্য করেছিলেন সায়ন্তন বসুও। মন থেকে সায় নেই বলেই জানিয়েছিলেন বাবুলও।

পরবর্তীতে ভোলবদল করে তৃণমূলেই থেকে যান জিতেন্দ্র তিওয়ারি। এরপরই জিতেন্দ্র বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জেরে সায়ন্তনকে শোকজ করে বিজেপি। এবার শোকজ করা হল অগ্নিমিত্রা পলকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সাগর দত্তে 'স্পুটনিক ভি'-এর ট্রায়াল । এম ভারত নিউজ

উত্তর চব্বিশ পরগনার সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে শুরু হতে চলেছে রুশ ভ্যাকসিন স্পুটনিক ভি-এর ট্রায়াল। হাসপাতাল সূত্রে খবর, করোনা টিকার পরীক্ষামূলক প্রয়োগে সবুজ সঙ্কেত মিলেছে সাগর দত্ত মেডিক্যালের টেকনিক্যাল অ্যাডভাইসরি কমিটি থেকে । সেইমত জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে এই হাসপাতালে এই ভ্যাকসিনের ট্রায়াল শুরু হতে চলেছে। ১০০ জনকে দেওয়া […]

You May Like

Subscribe US Now

error: Content Protected