বেসরকারি বাস মালিকদের সাথে বৈঠক করবেন পরিবহনমন্ত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

কলকাতা ও পার্শ্ববর্তী এলাকায় নির্দিষ্ট কিছু রুটে শুরু হয়েছে সরকারি বাস পরিষেবা। বেসরকারি বাস পথে না চলায় শহর থেকে জেলার যাত্রীরা পড়ছে বিপদে। তবে ভাড়া না বাড়ানো হলে রাস্তায় বাস নামাতে চায় না বেসরকারি বাস মালিকরা। কিছু সরকারি বাস রাস্তায় নামানো হয়েছে, কিন্তু তাতে মিটছে না সমস্যা । এর সমাধান অন্বেষণে আগামীকাল অর্থাৎ সোমবার বাস মালিকদের বৈঠকে ডেকেছে পরিবহণ দফতর। দুপুর ১টা নাগাদ ময়দানে দফতরে হবে বৈঠক। ডিজেলের দাম আকাশছোঁয়া, বেসরকারি বাসমালিকরা ভাড়া না বাড়িয়ে বাস চালালে তুমুল আর্থিক ধাক্কার মুখে পড়বে।

সংক্রমণ ঠেকাতে বাসে ৫০% এর বেশি যাত্রী নেওয়া হচ্ছে না। ফলে বাসে ওঠার জন্য হুড়োহুড়ি করছেন যাত্রীরা। শিকেয় উঠেছে সোশ্যাল ডিসট্যান্সিংয়ের বিধি। কিন্তু যে বাসগুলি বহু যাত্রী নিয়ে চলাচল করে, তারা ৫০% যাত্রী নিয়ে চললে, আর্থিক ভাবে ধাক্কা খাবেন বাস মালিকরা। তাই ভাড়া বাড়ানোর দাবিতে অনড় বেসরকারি বাস মালিক সংগঠনগুলি। বেসরকারি বাস পরিষেবা চালুর ইঙ্গিত দেন মুখ্যমন্ত্রী। তবে বাস রাস্তায় নামলে কত ভাড়া হবে, এখনও তা চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। রাস্তায় দ্রুত বাস নামাতে অনুরোধ করছে পরিবহণমন্ত্রী ফিরাদ হাকিম। তিনি বলেন, বেসরকারি বাসকর্মি ও মালিকদের সমস্যা সরকার নজরে রাখবে, আপাতত শুরু রাস্তায় নামানো হোক বেসরকারি বাস। দেখা যাক আগামীকালের বৈঠকের পর বেসরকারি বাস রাস্তায় চলে কি না। তবে আশা করা যায় বৈঠকের পর দুই পক্ষ সমাধানের মুখ দেখবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফিলিপাইনে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা ! নিহত ৪৫ । এম ভারত নিউজ

দক্ষিণ ফিলিপাইনে একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়ে কমপক্ষে ৪৫ জন নিহত হয়েছে এবং আরও কয়েক ডজন মানুষকে জ্বলন্ত ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রক জানিয়েছে, নিহতরা মূলত সামরিক কর্মী, তবে এই দুর্ঘটনায় তিন নাগরিকেরও মৃত্যু হয়েছে। বিমানটি বিধ্বস্ত হয়ে আগুনের শিখায় ফেটে পড়ে ও তৈরী হয় এক বিশাল কালো […]
news_89

Subscribe US Now

error: Content Protected