অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পদযাত্রার অনুমতি দিলনা ত্রিপুরা সরকার। এম ভারত নিউজ

Mbharatuser

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পদযাত্রার অনুমতি দিল না ত্রিপুরার বিজেপি সরকার। যদিও পদযাত্রার অনুমতি না মিললেও, মিলেছে পথসভার অনুমতি। সোমবার সকালেই তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ ত্রিপুরা সরকারের একটি প্রশাসনিক চিঠি টুইট করেন।

0 0
Read Time:2 Minute, 3 Second

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পদযাত্রার অনুমতি দিল না ত্রিপুরার বিজেপি সরকার। যদিও পদযাত্রার অনুমতি না মিললেও, মিলেছে পথসভার অনুমতি। সোমবার সকালেই তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ ত্রিপুরা সরকারের একটি প্রশাসনিক চিঠি টুইট করেন। সেই প্রশাসনিক চিঠিতে ত্রিপুরা সরকার সাফ জানিয়েছে, রাজ্যে আইনশৃঙ্খলার পরিস্থিতির অবনতির জেরে পদযাত্রার অনুমতি না দেওয়া হলেও পথ সভা করতে পারে তৃণমূল। এই চিঠিটি রবিবারের। তাতে এ কথাও বলা হয়েছে যে, পথসভা কোথায় অনুষ্ঠিত হবে তা জানিয়ে এবং প্রশাসনিক অনুমতি চেয়ে রবিবার রাতেই অনুমতি নিতে হবে তৃণমূলকে।

এদিন টুইট করে কুণাল জানান, পদযাত্রার অনুমতি না পেলেও ত্রিপুরায় পথসভার করার চেষ্টায় রয়েছে তৃণমূল। সোমবার সকালে টুইট করে কুণাল লেখেন, ‘অভিষেকের পদযাত্রার অনুমতি বাতিল হল। আইনশৃঙ্খলার কারণে! রাজ্য স্বীকার করছে এখানে এত খারাপ অবস্থা যে ভোট প্রচারও অসম্ভব। বাংলায় কিন্তু সবাই গিয়ে প্রচার করেছেন। ত্রিপুরার মুখ্যমন্ত্রীও গিয়েছেন। এখানে অবস্থা খুব খারাপ। গুন্ডারা ঘুরছে।’ শেষে কুণাল লেখেন, ‘তবে অভিষেক আসছেন।’ গতকাল তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষকে ত্রিপুরা পুলিশ গ্রেপ্তার করার পর থেকেই কার্যত তুঙ্গে উঠেছে বিজেপি-তৃণমূল তরজা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পঠানকোটে সেনা ছাউনির কাছে গ্রেনেড বিস্ফোরণ। এম ভারত নিউজ

ছয় মাস আগেই জম্মুর সেনা ছাউনিতে বিস্ফোরক বোঝাই ড্রোন হামলা চালিয়েছিল জঙ্গিরা। ফের সেই ঘটনার পুনরাবৃত্তি। এ বার পঠানকোটের সেনা ছাউনির কাছে গ্রেনেড বিস্ফোরণ ঘটালো জঙ্গিরা। এই ঘটনার পরই গোটা পঠানকোটে জুড়ে জারি করা হয়েছে চূড়ান্ত সতর্কতা

Subscribe US Now

error: Content Protected