সিউড়িতে জেলা শাসকের দপ্তরে ডেপুটেশন দিলেন গ্রামসেবিকারা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 40 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূম:

বীরভূমের সিউড়িতে জেলাশাসকের দপ্তরে শুক্রবার একটি ডেপুটেশন প্রদান করলেন গ্রামসেবিকারা। এনআরএলএম- এর অন্তর্গত এই গ্রামসেবিকারা গ্রামের বিভিন্ন স্বনির্ভর গোষ্ঠী গুলি দেখাশোনা করেন। মূলত গ্রামের মেয়েদেরকে স্বনির্ভর করে তুলে ,আর্থিকভাবে স্বাবলম্বী করে তোলাই তাঁদের মূল উদ্দেশ্য। জানা যাচ্ছে মূলত দীর্ঘ ১৫ বছর ধরে একই পদে কাজ করার পরেও কোনো রকম পদোন্নতি উন্নতি হয়নি তাঁদের।আজকের এই ডেপুটেশন জমা দিতে উপস্থিত হয়েছিলেন বীরভূম জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা গ্রামসেবিকার সদস্যরা। জানা যায় বীরভূমে গ্রাম সেবিকার সংখ্যা ৩১ জন।

এদিন গ্রাম সেবিকাদের মূলত দাবি হল, দীর্ঘ ১৫ বছর ধরে তাঁরা বিভিন্ন স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের দেখাশোনা করছেন। কিন্তু পদোন্নতি হয়নি তাঁদের, তাঁদের যাতে খুব দ্রুত পদোন্নতি করা হয়, সে কারণেই ডেপুটেশন প্রদান করেন জেলাশাসকের দপ্তরে। ঠিক এমনটাই জানতে পারা গেল সুচিতা রায় নামে এমনই একজন গ্রামসেবিকার সঙ্গে কথা বলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রামপুরহাটে গ্রেপ্তার হলেন এক গাঁজা পাচারকারী । এম ভারত নিউজ

নয়া সাফল্য রামপুরহাট পুলিশের। অবশেষে গ্রেপ্তার হলেন এক গাজা পাচারকারী। ধৃত ওই ব্যক্তির নাম চন্দন পান্ডে। তবে এই প্রথম নয়, রামপুরহাট মহকুমায় নেশার বাড়বাড়ন্তের ছবি বারবার উঠে এসেছে খবরের শিরোনামে। রামপুরহাট মহকুমাতে অবৈধ মাদক ব্যবসায়ীরা ঠিক কতখানি সক্রিয়ভাবে নিজেদের জাল বুনতে সক্ষম হয়েছেন তার প্রমাণ পাওয়া গিয়েছে বহুবার। বুধবার রামপুরহাট […]
state_299

You May Like

Subscribe US Now

error: Content Protected