প্রতীক্ষার অবসান ! ছটপুজোয় জন্য তৈরি ১৩২ টি ঘাট । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 39 Second

ছটপুজো উপলক্ষে ঘাটগুলিতে শেষ মুহূর্তের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে । কলকাতায় ছটপুজো হবে ১৩২টি ঘাটে। তার মধ্যে রয়েছে দইঘাট , বাজা কদমতলা ঘাট , চাঁদপাল ঘাট, বাবুঘাট , বাগবাজার ঘাট ও শোভাবাজার ঘাট, আহিরীটোলা ঘাটে নিরাপত্তা ব্যবস্থাকে জোরদার করা হয়েছে। এইসব ঘাট ছাড়াও অন্যান্য সমস্ত ঘাটকে তৈরি রাখা হচ্ছে। নজর দেওয়া হচ্ছে গঙ্গার ঘাটগুলির পরিচ্ছন্নতা থেকে শুরু করে পুলিশি নিরাপত্তা সহ যাবতীয় ব্যবস্থার দিকে । যথাযথ আলোর ব্যবস্থা করা হয়েছে ঘাটগুলিতে । পাশাপাশি নজর রাখা হয়েছে পুণ্যার্থীদের যাতে অসুবিধা না হয় সেদিকে । পুলিশ-পুরসভা সমস্ত বিষয় দেখতে কোমর বেঁধে নেমেছে । পুলিশের তরফে জানানো হয়েছে, ছট পুজোর দিন বাড়তি পুলিশ মোতায়েন থাকবে প্রতিটি গঙ্গাঘাটে । কড়া নজরদারি চলবে ।

ইতিমধ্যেই ব্যারিকেড করা হয়েছে গঙ্গার ঘাটগুলিতে। দড়ি বেঁধে চিহ্নিত করে দেওয়া হয়েছে বিপদসীমা। যাতে বিপদসীমা পেরিয়ে কেউ এগিয়ে যেতে না পারে সেদিকে নজর রাখা হচ্ছে। দূরত্ববিধি মেনে সকলেই যাতে পুজোয় অংশ নিতে পারেন সে বিষয়ে প্রচার চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পড়ুয়াদের করোনা হলে দায় নেবেনা স্কুল, শুরু বিতর্ক । এম ভারত নিউজ

আর এক সপ্তাহ বাকি স্কুল খুলতে। করোনা আবহে দু’বছর বন্ধ থাকার পর স্কুলের দরজা খুলতে চলেছে । কিন্তু ভয় কাটেনি করোনার জন্য। স্কুল খুললে করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে ছাত্রছাত্রীদের। এইসময় কিছু স্কুলের তরফে জারি করা নোটিশে অভিভাবকদের উদ্বেগ বাড়ল নতুন করে। শহরের বেশ কয়েকটি স্কুল নোটিশ (Notice) দিয়ে জানিয়েছে, […]

Subscribe US Now

error: Content Protected