অপেক্ষার অবসান, সাতপাকে বাঁধা পড়লেন রাহুল-আথিয়া। এম ভারত নিউজ

Mbharatuser

মেয়ের বিয়ের জন্য দক্ষিণী স্টাইলে সেজেছিলেন অভিনেতা।

0 0
Read Time:3 Minute, 47 Second

প্রেম করেছেন চুপিচুপি। এবার চুপিসারে সাতপাকে বাঁধা পড়লেন কে এল রাহুল-আথিয়া শেট্টি। বিগত কয়েক দিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল সেলেব কাপলের এই বিয়ে। সোমবার বিকেলে আথিয়ার বাবা সুনীল শেট্টি জানান, বিয়ে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে।তাঁর খান্ডালার বাগান বাড়িতে বসেছিল বিয়ের আসর। পারিবারিক এবং অত্যন্ত ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে জানান সুনীল শেট্টি। পরনে বেউজ রঙের ধুতি-পাঞ্জাবি। মেয়ের বিয়ের জন্য দক্ষিণী স্টাইলে সেজেছিলেন অভিনেতা।

সোমবার বিয়ের পর নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ছবি শেয়ার করেন অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কে এল রাহুল। বিয়ের ছবি পোস্ট করে আথিয়া, রাহুলের উদ্দেশ্যে লেখেন, ‘তোমার আলোয়, আমি ভালোবাসতে শিখেছি। আমাদের এই নতুন জার্নিতে আপনাদের আশীর্বাদ আমাদের পাথেয়।’ বিয়ের পর রাহুল, আথিয়াকে শুভেচ্ছা জানান বিরাট কোহলি, কৃতী শ্যানন, কার্তিক আরিয়ানরা। বিকেলে বিয়ে সম্পন্ন হওয়ার পর মিষ্টিও বিতরণ করলেন সুনীল শেট্টি।

এদিন আথিয়া ও রাহুলের পরনে ছিল সাবেকি পোশাক। আথিয়া পরেছিলেন সাদা সুতো ও মুক্তের কাজের হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। সঙ্গে মানানসই সোনার জড়োয়া সেট, কপালে ছোট্ট টিপ। আর রাহুলের পরনে ছিল সাদা শেরওয়ানি ও গলায় স্টোনের পাঁচ নড়ি হার। দুজনেই পরেছিলেন বেল ফুলের বরমাল্য।

বছর দুয়েক ডেটিং করার পর গাঁটছড়া বাঁধলেন আথিয়া ও রাহুল। মুম্বইতে রাহুল ও আথিয়াক গ্র্যান্ড রিসেপশন হবে বলে খবর।খান্ডালায় সুনীল শেঠির বিশাল বিলাসবহুল বাংলোতে তিন দিন ধরে প্রাক-বিবাহের উত্সব শুরু হয়। রবিবার অনুষ্ঠিত হয়েছিল মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। সোমবার বিকেল ৪টায় চার হাত এক হয় রাহুল ও আথিয়ার। বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি তাঁর বিয়েতে সেলিব্রিটি আর্টিস্ট আমি পটেলের ডিজাইন করা পোশাক পরেন। অন্যদিকে কে এল রাহুল পরেন ডিজাইনার রাহুল বিজয়ের পোশাক।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পানশালার পর এবার হুক্কা বার, বড় ঘোষণা রাজ্যে! এম ভারত নিউজ

ডিসেম্বরের শুরুতে কলকাতা শহরে হুক্কা বার নিষিদ্ধ ঘোষণা করে কলকাতা পুরসভা।

You May Like

Subscribe US Now

error: Content Protected