খেলনা বন্দুক দেখিয়ে বাড়িতে ঢুকে অসংলগ্ন আচরণ যুবকের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: এবার দিনে-দুপুরে এক চাঞ্চল্যকর ঘটনা ঘটে গেল বাঁকুড়া জেলার ইদগামহল্লা অঞ্চলে।

দিনে দুপুরে বাঁকুড়ার এই ইদগামহল্লা অঞ্চলে এক যুবক অসংলগ্ন অবস্থায় একটি বাড়িতে ঢুকে পড়ে। অসংলগ্ন অবস্থায় বাড়িতে ঢুকে ওই বাড়ির গৃহকর্ত্রীর কাছ থেকে মোবাইল চার্জার চাইতে থাকে ওই যুবক। সে সময় ওই গৃহকর্ত্রী শর্মিলা বিবি যুবকটিকে তার বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দিলে যুবকটি একটি খেলনা বন্দুক দেখিয়ে শর্মিলা বিবিকে ভয় দেখানোর চেষ্টা করেন।

প্রথমদিকে পিস্তলটি খেলনা না আসল সেটি বুঝতে না পারায় আশেপাশের এলাকা সহ সেই বাড়ির বাসিন্দা শর্মিলা বিবির মধ্যে তৈরি হয় আতঙ্ক। কিন্তু পরবর্তীতে ওই যুবকের হাত থেকে পিস্তলটি পড়ে যাওয়ার পর বোঝা যায় যে পিস্তলটি আসল নয় একটি খেলনা। এরপর ওই যুবকটিকে স্থানীয় মানুষজন বন্দি করে বেশ কিছুক্ষণ তাকিয়ে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেখে দেন। পরবর্তীতে ঘটনাটি ঘটার এক ঘন্টা পর পুলিশ এসে ওই যুবককে নিজেদের হেফাজতে নেয়।

সমগ্র ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। এই ধরনের ঘটনা ঘটার জন্য পুলিশের ঔদাসীন্যতাকেই দায়ী করছেন ওই এলাকার স্থানীয় মানুষ। যদিও ওই যুবকটি কোনোরকমের নেশা করে ছিল বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

‘ওও দিদি’-র সুরে ইভটিজিং-এর শিকার মেয়েরা, FIR দায়ের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে । এম ভারত নিউজ

রাজনীতির ময়দান রাজনীতি ছাড়াও একে অপরের বিরুদ্ধে দোষারোপ করতে থাকে| এমনকি কদর্য ভাষাও প্রয়োগ করা হয়ে থাকে, ব্যঙ্গ বিদ্রুপ চলতেই থাকে| নির্বাচনের হাতিয়ার হিসাবে সব দলই মহিলা সুরক্ষার কথা বলে|এই মহিলা ইস্যুকে সামনে রেখেই নেতারা বাজিমাত করে|কিন্তু ভোটের মাঝেই চরম অস্বস্তির মুখে পড়তে হল মহিলাদের| তাও আবার খোদ প্রধানমন্ত্রীর সুরে। […]

Subscribe US Now

error: Content Protected