জামিন পেয়েও স্বস্তি নেই, জোড়া মামলায় তলব কেজরিকে। এম ভারত নিউজ

admin

শুধু তাই নয়, জল বোর্ড সংক্রান্ত আরও একটা মামলায় দিল্লির…..

0 0
Read Time:3 Minute, 0 Second

ফের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। রবিবার কেজরিওয়ালকে সমন পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আগামী ২১ মার্চ দিল্লির মুখ্যমন্ত্রীকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

এই নিয়ে নবমবার আবগারি দুর্নীতিতে কেজরিওয়ালকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সূত্রের খবর, প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্টের আওতায় কেজরিওয়ালের বয়ান রেকর্ড করার জন্য নবম বার তাঁকে তলব করা হয়েছে। শুধু তাই নয়, জল বোর্ড সংক্রান্ত আরও একটা মামলায় দিল্লির মুখ্যমন্ত্রীকে তলব করা হয়েছে। তবে এবারও তিনি হাজির দেবেন কিনা তা এখনও ধোঁয়াশা রয়েছে। যদি আপের তরফে জানানো হয়েছে, আগে ভাগে কেজরিওয়ালকে গ্রেফতারের পরিকল্পনা করা হচ্ছে।

উল্লেখ্য, আবগারি মামলায় ইডির তলব বারবার এড়ানোয় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে হাজিরার নির্দেশ দিয়েছিল আদালত। সেই নির্দেশে শনিবার সশরীরে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে হাজির হন তিনি। গতকাল এই মামলায় গ্রেপ্তার করার বিরুদ্ধে অন্তর্বর্তী জামিন পান কেজরিওয়াল। ১৫ হাজার টাকার সিকিউরিটি বন্ডে ও ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন কেজরিওয়াল। আদালতের তরফে বলা হয়, “এই অপরাধ জামিনযোগ্য। অভিযুক্ত অরবিন্দ কেজরিওয়ালকে জামিন দেওয়া হচ্ছে।”

এর আগে আটবার ইডির তলব এড়িয়েছেন কেজরিওয়াল। এই তলব “বেআইনি” এবং “রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত” বলেও অভিযোগ করেছেন তিনি। এদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রফতারের ষড়যন্ত্র করছে বিজেপি বলে বিস্ফোরক অভিযোগ করেছিলেন আপ নেতা সৌরভ ভরদ্বাজ। আপ যাতে লোকসভা নির্বাচনে লড়তে না পারে, তারজন্যই কেজরিওয়ালকে গ্রেফতার ষড়যন্ত্র করা হচ্ছে বলেও আশঙ্কা প্রকাশ করেছিলেন দিল্লির আপ মন্ত্রী।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

নির্বাচিত না হলে রক্তের বন্যা বইবে: ট্রাম্প। এম ভারত নিউজ

৭৭ বছর বয়সী ট্রাম্প এসময় বাইডেনকে মার্কিন ইতিহাসের....

Subscribe US Now

error: Content Protected