আরজিকরের অচলাবস্থা নিয়ে এবার জনস্বার্থ মামলা দায়ের হাইকোর্টে । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 29 Second

আলাপ আলোচনার মধ্য দিয়ে খানিকটা পরিষেবা শুরুর চেষ্টা হলেও সার্বিক পরিস্থিতির উন্নতি হয়নি। ফলে এখনও আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে জারি আছে অচলাবস্থা । এই অচলাবস্থা কাটাতে এবার জনৈক ব্যক্তি আদালতের দরজায় এক । জানা গিয়েছে যে, নন্দলাল তিওয়ারি শনিবার কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের করেছেন। সেখানে নিজের আবেদনে তিনি উল্লেখ করেছেন, পরিষেবা লাটে উঠেছে জুনিয়র ডাক্তারদের অনশনের জেরে । তাই হাইকোর্ট হস্তক্ষেপ করুক দ্রুত চিকিৎসা পরিষেবা ফেরানোর জন্য । আগামী সোমবার মামলাটির পরবর্তী শুনানি।

প্রসঙ্গত উল্লেখ্য, গত প্রায় দু’‌মাস ধরে নানা দাবিতে আন্দোলন শুরু করেন জুনিয়র ডাক্তাররা। এমনকী তাঁদের আন্দোলন অব্যাহত ছিল দুর্গাপুজোর সময়ও । তাতে চিকিৎসা পরিষেবা মারাত্মক ভাবে ব্যাহত হয় । এরপরেও অধ্যক্ষের ইস্তফার দাবিতে তাঁরা অনড়। এই পরিস্থিতিতে চিকিৎসা না পেয়ে ফিরে যেতে হয় অনেক রোগীকেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জম্মু-কাশ্মীর সফরের দ্বিতীয় দিনেই শাহী জনসভা । এম ভারত নিউজ

আজই জম্মু-কাশ্মীরে মাল্টিডিসিপ্লিনারি রিসার্চ সেন্টার উদ্বোধন করতে চলেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা প্রত্যাহারের পর এই প্রথমবার জম্মু-কাশ্মীর সফরে গিয়েছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। জানা যাচ্ছে, মোট তিন দিনের সফরে গিয়েছেন তিনি। আজ এই সফরের তৃতীয় দিনে একাধিক কর্মসূচি নিয়ে ব্যস্ত থাকতে চলেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। জানা যাচ্ছে আজ সর্বপ্রথম […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected