মার্কিন করোনা টাস্ক ফোর্সের দায়িত্বে এবার এক ভারতীয় । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 33 Second

শনিবার রাতে ডেলাওয়ারের উইলমিংটনে ‘ভিকট্রি স্পিচ’ দেন আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট বাইডেন । সেখানেই তিনি ঘোষণা করেন কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় তিনি কয়েকজন উপদেষ্টা নিয়োগ করবেন । আর সেই উপদেষ্টাদের মধ্যেই এক বিশেষ পদ পেতে চলেছেন এক ভারতীয় । ৪৩ বছরের চিকিৎসক বিবেক মূর্তি এবার নয়া মার্কিন প্রেসিডেন্টের করোনা টাস্ক ফোর্সে থাকবেন বলেই জানা গেছে ।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার প্রস্তাবে বিবেককে আমেরিকার সার্জেন জেনারেল হিসেবে নির্বাচিত করা হয়েছিল । জানা গিয়েছে, ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিবেক মূর্তিই এবার কোভিড-১৯ মোকাবিলায় গঠিত টাস্ক ফোর্সের অন্যতম কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিতে চলেছেন । মাত্র ৩৭ বছর বয়সে দেশের সরকারি জনস্বাস্থ্য পরিষেবার শীর্ষপদে জায়গা করে নেওয়ার পাশাপাশি দীর্ঘদিন ধরেই আমেরিকায় এইডস সচেতনতা প্রচারের কাজেও যুক্ত রয়েছেন তিনি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আপডেট: ২৪ ঘন্টায় আক্রান্ত আরও ৪৫ হাজার । এম ভারত নিউজ

দেশে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৪৫,৯০৩ জন । মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৫,৫৩,৬৫৭ । গত ২৪ ঘন্টায় মৃতের সংখ্যা ৪৯০ । মোট মৃত্যু হয়েছে ১,২৬,৬১১ জনের । এখনও চিকিত্সাধীন রয়েছেন ৫,০৯,৬৭৩ জন । গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৮,৪০৫ জন । এখনও পর্যন্ত দেশে সুস্থতার হার ৯২.৫৬%। […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected