এবার ‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তা পাচ্ছেন অশোক দিন্দা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

গতকাল রাত্রে হামলার পর আজই ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পাচ্ছেন ভারতের আন্তর্জাতিক স্তরের প্রাক্তন ক্রিকেটার তথা ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দা। ১ এপ্রিল, অর্থাৎ আগামিকাল পূর্ব মেদিনীপুরে দ্বিতীয় দফার নির্বাচন। তার আগে গতকাল শেষবেলার ভোট প্রচারে বেরিয়েছিলেন ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দা। তাঁর হয়ে প্রচার করেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষও। সম্পূর্ণ প্রচারটি সুষ্ঠুভাবে পরিচালিত হলেও, শেষ রক্ষা হলোনা ,ওই একই সময়ে প্রচারে বেড়িয়েছিলেন ময়না তৃণমূল প্রার্থী সংগ্রাম কুমার দোলুই । আর সেখানেই তাঁর হয়ে সম্প্রচারে এসেছিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান ।

সাংবাদিক সূত্রে খবর পাওয়া যায় দিন্দার গাড়িকে লক্ষ্য করে ইট ছুড়তে থাকেন তৃণমূলের দলীয় কর্মী সমর্থকরা । তারই মধ্যে একটি এসে দ্বীনদার পিঠে লাগায় তিনি গুরুতর ভাবে আহত হন। পরবর্তীতে নিজেকে বাঁচাতে সিটের নিচে লুকাতে হয় তাঁকে। এছাড়াও গুরুতরভাবে জখম হয়েছেন বিজেপি এক কর্মী সমর্থক। তারপর থেকেই ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হল অশোক দিন্দাকে। বিজেপির তরফে জানানো হয়েছে, দিন্দা বাড়িতে থাকাকালীন আলাদা নিরাপত্তা পাবেন। এবং তিনি যেখানেই যাবেন, তাঁর জন্যে অন্তত ২০জন নিরাপত্তারক্ষী থাকবেন। বারবার বিজেপি নেতাদের উপর হামলার অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। সেই কারণেই হেভিওয়েট নেতাদের নিরাপত্তা বাড়ানো হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজ ভারতে আসছে তিনটি রাফায়েল । এম ভারত নিউজ

শক্তি বাড়াচ্ছে ভারতীয় বায়ুসেনা। আজই ফ্রান্স থেকে তিনটি রাফায়েল এসে পৌছবে ভারতে। ড্যাসাল্ট অ্যাভিয়েশনের তৈরি যুদ্ধবিমানের সন্ধে ৭টা নাগাদ এসে পৌঁছনোর কথা গুজরাতে। ভারতের বায়ু সেনার ঝুলিতে এই তিনটি রাফায়েল এসে পৌঁছলে গোল্ডেন অ্যারোজ স্কোয়াড্রনে মোট রাফেলের সংখ্যা হতে চলেছে ১৪ টি। ৭৩ কিলো নিউটনের ক্ষমতাযুক্ত দুটি এম৮৮-৩ স্যাফরান ইঞ্জিন […]

Subscribe US Now

error: Content Protected