বিজ্ঞাপন বিতর্কে এবার মোদির নাম। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 58 Second

ফের উন্নয়ন বিজ্ঞাপন বিপত্তি। এবার সেই বিতর্ক খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ঘিরে। ঘটনার সূত্রপাত গতকাল ।প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে একটি ভিডিয়ো প্রকাশ করা হয় বিজেপির তরফ থেকে। টুইটারে আপলোড করা সেই ভিডিয়োয় মোদী সরকারের আমলে সমাজের সর্বস্তরের সাফল্যের কথা তুলে ধরা হয়েছে। ভিডিয়োর শেষের দিকে দেশের সমৃদ্ধশালী শহরের ছবিও দেখানো হয়েছে। আর সেখানেই ঘটেছে বিপত্তি। সমৃদ্ধশালী শহরের একটি ছবি আমেরিকার লস অ্যাঞ্জেলসের এমনটাই অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই নেটনাগরিকরা তা চিহ্নিতও করেছেন।

কিছুদিন আগেই প্রায় একই বিতর্ক দানা বাঁধে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কে ঘিরেও। যোগী সরকারের নেতৃত্বে উত্তরপ্রদেশের সাফল্য দেখাতে একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিক সংবাদপত্রের পাতা জুড়ে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। কিন্তু তাতে যোগীর ছবির সাথে উড়ালপুলের ছবি দেখানো হয়েছিল, তা ছিল কলকাতার মা উড়ালপুলের। বিষয়টি সামনে আসতেই রাজনৈতিক চাপানউতর উঠেছিল চরমে। এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলেরও স্বীকার হয় বিজেপি। তার ঠিক কয়েক দিন পরই ফের ভুল ছবি ব্যবহারের অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে।

বিজেপি-র অফিসিয়াল টুইটার হ্যান্ডলে প্রকাশিত ভিডিয়ো তুলে ধরা হয়েছে মোদীর সাফল্যের কাহিনী। সেখানে মোদীকে ‘স্বপ্নদ্রষ্টা’, ‘সংস্কারক’ বলে অভিহিত করেছে বিজেপি। মোদি দেশের শিক্ষা এবং স্বাস্থ্য ব্যবস্থায় বিপুল পরিবর্তন এনেছেন বলে দাবি করা হয়েছে। গোটা ভিডিও জুড়ে ভারতের অর্থনীতিকে তিনি চাঙ্গা করেছেন বলেও দাবি করা হয়েছে। কিন্তু ভিডিয়োর তাল কেটেছে ২ মিনিট ২২ সেকেন্ডের পর একটি ছবি আবির্ভাব হওয়ার পরেই। অনেকেই ওই ছবিটি লস অ্যাঞ্জেলসের বলে দাবি করে বলেছেন ছবিটি আমেরিকার ফোটো এজেন্সি অ্যালার্মির। যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি বিজেপি-র শীর্ষ নেতৃত্ব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সংক্রমনের গ্রাফ ঊর্ধ্বগামী, কমল মৃত্যুসংখ্যা! এম ভারত নিউজ

দেশে করোনা সংক্রমনের গ্রাফ ফের ঊর্ধ্বগামী। গত কয়েক দিনে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে বেশ কিছুটা । স্বস্তির নিঃশ্বাস ফেলতে সাহায্য করছে মৃত্যুর সংখ্যা। জানা যাচ্ছে পূর্বের তুলনায় মৃত্যুর সংখ্যা কমেছে বেশ কিছুটা। কেন্দ্র সরকারের তরফ থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৩৪ হাজার […]

Subscribe US Now

error: Content Protected