এবার নারীকণ্ঠের উপর ফতোয়া জারি তালিবানের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 12 Second

এবার নারীকণ্ঠের উপর ফতোয়া জারি করল তালিবান। তাঁদের কাছে বিনোদন মানেই হারাম। বিনোদনের সঙ্গে নিজেকে জড়িত দেখলেই তার জন্য খুলে যায় নরকের দরজা । সেই কারণে এবার গোটা আফগানিস্তান জুড়ে বন্ধ হল নারীকন্ঠের সম্প্রচার। সুর, গান ,কাব্য, শিল্পচর্চার কোন মূল্যই নেই তালিবানদের কাছে। তাদের একমাত্র উদ্দেশ্য খিলাফত প্রতিষ্ঠা করা, আর সেই কারণে এবার একের পর এক শিল্পীদের ওপর অত্যাচার শুরু করেছে তারা। ক্ষমতায় আসার জন্য বেশ কয়েকটি মিথ্যে প্রতিশ্রুতি দিতে দেখা গিয়েছিল তালিবানদের। আর তা দেখেই সাধারণ মানুষের মনে সামান্য আশাটুকু বেঁচে ছিল যে তালিবানি শাসন কালে হয়ত গণমাধ্যমগুলোতে গান বাজনার সম্প্রচার দেখতে পাবেন তারা। তবে আজ তা সম্পূর্ণভাবে নিষিদ্ধ করল তালিবানরা।

এই প্রসঙ্গে আফগানিস্তানের প্রাক্তন অভ্যন্তরীণ মন্ত্রী মাসুদ আন্দরাবি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আফগানিস্তানের বাঘলান প্রদেশের এক খ্যাতনামা লোকসংগীত শিল্পী হলেন ফওয়াদ আন্দরাবি। গতকাল রাত্রে তাঁকে তার বাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করে নিয়ে গিয়ে প্রকাশ্যে নিশংস ভাবে খুন করা হয়। শুধু তাই নয় এর আগেও এক কৌতুক শিল্পীকেও খুন করে তালিবানরা। তাদের দাবি অনুসারে তাদের শাসনকালে কোনোভাবেই গান-বাজনা ও বিনোদন চলবে না সে দেশে। আর যে এই সীমালংঘন করবে তার জন্য মৃত্যু অনিবার্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের বিতর্কের মুখে সারেগামাপা খ্যাত গায়ক নোবেল । এম ভারত নিউজ

প্রায়ই বিভিন্ন বিতর্কের কারণে খবরের শিরোনামে থাকতেই পছন্দ করেন বাংলাদেশী গায়ক মঈনুল আহসান নোবেল। ফের বিতর্কে জড়ালেন নোবেল। বাংলাদেশের জনপ্রিয় পর্যটনস্থল বান্দরবানে গিয়ে প্রকাশ্যে গাঁজার নেশা করা থেকে শুরু করে অন্যান্য পর্যটকদের মারধর,অভব্য আচরণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। একই সঙ্গে তাঁর বিরুদ্ধে উঠছে পরকীয়ার অভিযোগও। সূত্রের খবর, নোবেল তাঁর এক […]
news_1230

Subscribe US Now

error: Content Protected