আসানসোলে যুবতীর একাউন্ট থেকে খোয়া গেল হাজার হাজার টাকা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 45 Second

আসানসোলের গোপালপুরের বাসিন্দা অভিশ্রুতি মাঝি নিজের ফোন-পে একাউন্ট থেকে খোয়ালেন মোট ৫৮০০০ টাকা। জানা যাচ্ছে, পেশায় মেকআপ আর্টিস্ট অভিশ্রুতি শিলিগুড়ির একটি পাইকারি জিনিসপত্র সরবরাহকারী ব্যবসায়ীর থেকে কিছু জিনিস অর্ডার করেছিলেন। সেগুলি ১৩ জুলাই ডেলিভারি হওয়ার কথা ছিল। মঙ্গলবার সকালে কুরিয়ার সার্ভিস থেকে অভিশ্রুতির ফোনে একটি কল আসে। অভিশ্রুতিকে বলা হয় আপনার ডেলিভারি লোকেশন কনফার্ম করতে আপনার ফোন-পে একাউন্ট থেকে আমাদেরকে ৫ টাকা পে করতে হবে। তিনি দিতে অস্বীকার করলে প্রথমে কথা কাটাকাটি হয় ওই কুরিয়ার সংস্থার সাথে। এরপর অন্য একটি নাম্বার থেকে তাকে ফোন করে বলা হয় আপনি ডেলিভারি সংস্থার সাথে খারাপ ব্যবহার করছেন তাই আপনার পার্সেল আমরা কুরিয়ার সংস্থার হেড অফিসে ট্রানস্ফার করে দিচ্ছি আপনাকে সেখান থেকে সংগ্রহ করে নিতে হবে।


অর্ডার ছিল কয়েক হাজার টাকার জিনিস। তাই ভয় পেয়ে তিনি কুরিয়ার সংস্কার কথা মেনে নেন। আর তারপরেই ঘটে যায় চরম বিপত্তি। ফোনে থাকা ওই ব্যক্তি অভিশ্রুতিকে বলেন Any Desk অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে। তারপর ওই ব্যক্তি নিজের সিস্টেমের সাথে অভিশ্রুতির সিস্টেমকে যোগ করেন। তারপর ওই ব্যক্তি রেজিস্ট্রেশন করার জন্য তার ফোনে ৯ ডিজিটের একটি ওটিপি পাঠায়। আর ওই ওটিপি শেয়ার করার সাথে সাথেই তার অ্যাকাউন্ট থেকে প্রথমে ১০ টাকা তারপর ধীরে ধীরে ৬৫০০ টাকা করে মোট ৯ বাবার টাকা কেটে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে আসানসোল পুলিশের সাইবার-ক্রাইম অফিসে অভিশ্রুতি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই কুরিয়ার সংস্থার বিরুদ্ধে। আসানসোল-দুর্গাপুর পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ জানিয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বেসরকারিকরণের প্রতিবাদে ব্যাংক কর্মীরা আজ আন্দোলনে নামলেন। এম ভারত নিউজ

বেসরকারিকরণের জন্য কেন্দ্র থেকে রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে নোটিশ পাঠানো হয়েছিল অনেক আগেই। কিন্তু অল ইন্ডিয়া ব্যাংক অফিসার্স কনফেডারেশন কেন্দ্রের এই দাবি মেনে নেয়নি। কেন্দ্রের এই নির্দেশের তীব্র প্রতিবাদ জানিয়েছে অল ইন্ডিয়া ব্যাংক অফিসার ফেডারেশনের ব্যাংক কর্মীরা। এআইবিওসি (AIBOC) রাষ্ট্রায়ত্ত ব্যাংক গুলিকে বেসরকারিকরণের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে কেন্দ্রকে চিঠি লিখেছিল। কিন্তু তার কোনো […]
economy_169

Subscribe US Now

error: Content Protected