নির্বাচনী প্রচারে গিয়ে জনসংযোগ স্থাপন তৃণমূল প্রার্থীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 59 Second

নিজস্ব প্রতিনিধি, বীরভূম : বিধানসভা নির্বাচন ২০২১, প্রথম দফার ভোট সাতাশে মার্চ। মাঝে মাত্র তিন দিনের অপেক্ষা । তার আগেই নির্বাচনী প্রচারে বেরিয়েছেন তৃণমূল প্রার্থী। ২ নম্বর ব্লকের অন্তর্গত কুমারগ্রাম পঞ্চায়েতের খন্না গ্রামে তপশিলি সম্প্রদায়ের মানুষদের নিয়ে তৃণমূলের তরফ থেকে একটি কর্মীসভার আয়োজন করা হয়। এই কর্মী সভায় উপস্থিত রয়েছেন সাঁইথিয়া বিধানসভার বিদায়ী বিধায়ক তথা তৃণমূল প্রার্থী নিলাবতি সাহা, সিউড়ি ২ নম্বর ব্লকের ব্লক সভাপতি নুরুল ইসলাম সহ স্থানীয় তৃণমূল নেতা-কর্মী সমর্থকরা।

যেখানে এদিন একে একে বক্তব্য রাখেন প্রত্যেকে। বক্তব্য শেষে প্রার্থী সাঁইথিয়া বিধানসভার লীলাবতী সাহা। স্টেজ থেকে নেমে আদিবাসীদের সঙ্গে ধামসা মাদলের সাথে আদিবাসী নৃত্যশিল্পীদের পায়ে পা মেলান তিনি। তিনি মনে করেন মাটির মানুষের সাথে মিশে তাঁদের প্রকৃত উন্নয়ন করা সম্ভব। মাদলের তালে ফাঁকে ফাঁকে তাঁদের সঙ্গে কথাও বলেন তিনি ।তারপর হরিনাম সংকীর্তন মহিলাদের সঙ্গে ওই একই জায়গায় কীর্তন করে ভোট প্রচার করলেন তৃণমূলের প্রার্থী লীলাবতী সাহা। এবং আগত তপশিলি জাতির মানুষদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়েছিল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কে হবে বাংলার মুখ্যমন্ত্রী, কতখানি ইঙ্গিতবহ মোদীর মন্তব্য ? । এম ভারত নিউজ

বিজেপি ক্ষমতায় আসলে কে হবেন বাংলার মুখ্যমন্ত্রী, তা নিয়ে তুমুল চর্চা এখন রাজ্য জুড়ে। যদিও বিজেপির তরফ থেকে এখনো প্রকাশ করা হয়নি মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম। আজ প্রথম দফার নির্বাচনের আগে কাঁথির জনসভা থেকে নরেন্দ্র মোদীর বক্তব্য সেই সমস্ত জল্পনা আরো উসকে দিল বলেই মত রাজনৈতিক পর্যবেক্ষকদের। নরেন্দ্র মোদী বলেন,”সোনার বাংলার […]

Subscribe US Now

error: Content Protected