বিজেপি বিরোধী বৈঠকে মমতা-সোনিয়া জোট । এম ভারত নিউ

user
0 0
Read Time:1 Minute, 55 Second

আজ বিকেলেই সোনিয়ার সাথে বৈঠক সারলেন মমতা। আগামীকাল মমতা ব্যানার্জি দিল্লি পৌঁছেছিলেন বাদল অধিবেশনে যোগ দেওয়ার জন্য। তিনি জানিয়েছিলেন সবকিছু ঠিক থাকলে বুধবারই সোনিয়া গান্ধীর সাথে বৈঠক করবেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী বিকেল ৪:৩০ নাগাদ দিল্লিতে সোনিয়া গান্ধীর বাসভবন জনপথে পৌঁছে যান মমতা। বৈঠকে উপস্থিত ছিলেন দেশের প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও। সোনিয়া ও রাহুলের সঙ্গে বৈঠক সেরে বেরোনোর পর মমতা ব্যানার্জি জানান বৈঠকে আমরা বেশ কয়েকটি তাৎপর্যপূর্ণ দিক নিয়ে আলোচনা করেছি। ভোট পরবর্তী রাজনৈতিক হিংসা,কৃষি বিরোধী আইন এবং পেগাসাস ও কোভিড ইস্যু নিয়েও আমরা আলোচনা করেছি।

এছাড়াও মমতা বলেন বিজেপিকে দিল্লির মসনদ থেকে কিভাবে হঁটানো যায় ? সেই বিষয়েও আলোচনা হয়েছে। আশা করি ভবিষ্যতে এই বৈঠক ইতিবাচক পূর্ণ ভূমিকা নেবে। আমার একার পক্ষে সম্ভব নয়, তাই বিজেপিকে হারাতে দেশের সমস্ত অবিজেপি দলগুলির সহযোগিতা প্রয়োজন। আজকের বৈঠকের এই ইতিবাচক দিক আগামী দিনে আমাদের লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে।জোটের নেতৃত্ব কারা থাকবেন? প্রশ্ন করা হলে মমতা বলেন,’আমি লিডার নই, আমি ক্যাডার। হাম তো স্ট্রিট কা আদমি হ্যায়’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মার্কিন প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে দীপিকা কুমারি । এম ভারত নিউজ

বহু প্রতীক্ষিত ২০২০-এর টোকিও অলিম্পিক থেকে তীরন্দাজিতে ভারতীয় পুরুষ বিভাগ বিদায় নিয়েছে আগেই । কিন্তু আজ সিঙ্গেলসে ভারতীয় মহিলা বিভাগের দীপিকা কুমারি মার্কিন প্রতিদ্বন্দ্বী মুকিনো ফার্নান্দেজ জেনিফারকে হারিয়ে প্রি-কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন। তীরন্দাজিতে পদক জয়ের আশার আলো দেখাচ্ছে দীপিকা। বুধবার দীপিকার সাথে হাড্ডাহাড্ডি লড়াই চলে মার্কিন প্রতিদ্বন্দ্বী মুকিনো ফার্নান্দেজ জেনিফারের। […]
sports_402

Subscribe US Now

error: Content Protected