প্রকাশ্যে সুশান্তের আত্মহত্যা নিয়ে ছবির ট্রেলর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

সদ্য প্রকাশ্যে এসেছে সুশান্তের মৃত্যু নিয়ে ছবি ‘ন্যায় দ্য জাস্টিসে’র ট্রেলার। আর এর পরই ক্ষোভে ফেটে পড়েন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা।

ছবিটির ট্রেলারে দেখা যাচ্ছে একজন বয়স্ক ব্যক্তি তাঁর উঠতি অভিনেত্রী মেয়েকে এক অভিনেতার সঙ্গে প্রেম করতে বলছেন। কিন্তু সেই অভিনেত্রী জানাচ্ছে সে ইতিমধ্যেই লিভ ইন সম্পর্কে রয়েছে উক্ত অভিনেতার সাথে। এছাড়াও মাদক,আত্মহত্যা,প্রেম সহ বিভিন্ন তথাকথিত অন্ধকার দিকও দেখানো হয়েছে ট্রেলারে। ছবিতে মূল অভিনেতার নাম রাখা হয়েছে মহেন্দ্র সিং।

এরপরেই ক্ষোভে ফেটে পড়েন প্রিয়াঙ্কা। তিনি ট্যুইট করে বলেন “এই রকমের কাজ শুধুমাত্র ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপই নয়, আমার আদরের সুশান্তের নাম কে কালিমালিপ্ত করার চেষ্টা। অত্যন্ত জঘন্যভাবে পুরো ব্যাপারটিকে প্রদর্শন করা।” প্রিয়াঙ্কা আরও লেখেন, “যে সব মানুষ নিজেদের স্বার্থসিদ্ধির জন্য আমাদের এই ক্ষতিকে ব্যবহার করছে তারা শয়তান, অপরাধী, নিজেরাই ক্রিমিনাল।”

ওই ছবির নির্মাতাদের আদালতে যাওয়ার হুমকিও দেন তিনি। তিনি লেখেন “কীভাবে নিজেদের মানুষ বলতে পার যখন মনুষ্যত্বের চিহ্নমাত্র নেই! যারা অমানুষ হয়েই সুখী আছেন তাঁদের বলছি, কোর্টে দেখা হবে।”

গতবছর ১৪ই জুন মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ।যদিও এখনো সমাধান করা সম্ভব হয়নি সুশান্তের মৃত্য রহস্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্যোশাল মিডিয়ায় কমেন্টের যোগ্য জবাব সারা তেন্ডুলকরের । এম ভারত নিউজ

কিংবদন্তী ক্রিকেটার সচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর বেশ ভালোরকম সক্রিয় নিজের স্যোসাল মিডিয়ায়। ইন্সটাগ্র‍্যামে এক মিলিয়ানেরও বেশি ফ্যান ফলোয়িং আছে সারার। এহেন সারাই এবার পড়লেন নেটদুনিয়ার ট্রোলিং এর মুখে। তাতে অবশ্য কুছ পরোয়া নেহি, কটাক্ষের উত্তরে সচীন কন্যা দিলেন জুতসই প্রত্যুত্তরও। সারার একটি ইন্সটাগ্রাম পোস্ট উঠে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। কফির […]

You May Like

Subscribe US Now

error: Content Protected