রবীন্দ্রসদনে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন সুব্রত মুখোপাধ্যায়কে । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 33 Second

ইতিমধ্যেই রবীন্দ্রসদনে পৌঁছল সুব্রত মুখোপাধ্যায়ের দেহ। জানা যাচ্ছে, আজ সেখানেই তাঁর শেষ শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করা হবে। আজ সকাল ১০ টা থেকে দুপুর দুটো পর্যন্ত রবীন্দ্রসদনে শায়িত থাকবে সুব্রত মুখোপাধ্যায় দেহ। রাজনৈতিক স্তরের এই নক্ষত্র পতনের স্বভাবতই মর্মাহত বিভিন্ন রাজনৈতিক দলের প্রাক্তন কর্মী সমর্থকরা । আজ তাঁর এই শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যাবে বেশ কিছু বাম এবং কংগ্রেস কর্মী সমর্থকদেরও। জানা যাচ্ছে, আজ সর্বপ্রথম পিস ওয়ার্ল্ড থেকে তাঁর দেহ সরাসরি নিয়ে যাওয়া হয় রবীন্দ্রসদনে। তারপরই শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন অনুষ্ঠানে শেষ করে, সেখান থেকে তাঁর মৃতদেহ নিয়ে যাওয়া হবে বালিগঞ্জের বাড়িতে।

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল দীপাবলীর অনুষ্ঠানে সারা রাজ্য তথা দেশ সেজে উঠেছিল আলোর রোশনাই আর তার মাঝেই নিভে গেল রাজনৈতিক মহল তথা তৃণমূল কংগ্রেসের এই উজ্জ্বল নক্ষত্র।সত্তরোর্ধ্ব এই বর্ষীয়ান নেতার শারীরিক অবস্থা ক্রমাগত বেগতিক হতে থাকায় পূর্বেই আইসিইউতে রাখা হয়েছিল তাঁকে। তার পরেই বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষার মাধ্যমে জানতে পারা যায় বর্ষীয়ান এই নেতার হৃদযন্ত্রের দুটি ব্লকেজ রয়েছে।তবে সফলভাবে এনজিওপ্লাস্টি করা হলেও শেষ রক্ষা হল না। হাসপাতাল সূত্রে খবর, মাঝে বেশ কয়েকদিন স্থিতিশীল অবস্থায় থাকলেও গতকাল হঠাৎই নিজের বিছানা ছেড়ে বাথরুমে যেতে গিয়ে পড়ে যান তিনি। আর তারপরই এক মেজর হার্ট অ্যাটাক সমস্ত প্রত্যাশাকে নিভিয়ে দেয়। ইতিমধ্যেই তাঁকে শেষ শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করতে উপস্থিত হয়েছেন বেশ কিছু রথী মহারথীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রিয়-সুব্রত-সোমেন ত্রয়ীর মৃত্যুতে যুগাবসান । এম ভারত নিউজ

সুব্রত মুখোপাধ্যায়, বাংলার রাজনীতির সবচেয়ে জনপ্রিয় নেতাদের মধ্যে অন্যতম। সত্তরের দশকে বাংলার ছাত্র রাজনীতি যাঁদের হাত ধরে এক নতুন উচ্চতায় পৌঁছেছিল,সুব্রত তাঁদেরই একজন । মফস্বলের ছেলে সুব্রতর কলকাতায় আগমন কলেজে পড়তেই । শিয়ালদহের বঙ্গবাসী কলেজে পড়ার সময়েই কংগ্রেসের ছাত্র সংগঠনের সঙ্গে জড়িয়ে পড়ার সুবাদেই ঘনিষ্ঠতা প্রিয়রঞ্জন দাশমুন্সির সঙ্গে। সত্তরের দশকে […]

Subscribe US Now

error: Content Protected