মহিলা বিজেপি কর্মীকে গণধর্ষণ করে খুনের চেষ্টা, অভিযোগ তৃণমূলের দিকে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

ভোট পরবর্তী হিংসায় জ্বলছে গোটা বাংলা। প্রতিদিনই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে রাজনৈতিক হিংসার খবর। এরই মাঝে প্রকাশ্যে এল পূর্ব মেদিনীপুরের খেঁজুরির মর্মান্তিক এক ঘটনা।

বিজেপির এক মহিলা কর্মীকে গণধর্ষণের পর বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে অগ্নিগর্ভ রূপ নেয় গোটা এলাকা। এর পরই পরিস্থিতি সামাল দিতে এলাকায় আসে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।
স্থানীয় সূত্রে খবর, খেঁজুরি বিধানসভার বারাতলার মালদহ এলাকার বাসিন্দা ওই মহিলা বিজেপি কর্মী হিসেবেই পরিচিত। মঙ্গলবার রাতে বাড়ি থেকে তাঁকে তুলে নিয়ে যায় দুষ্কৃতিরা।তারপর তাঁকে গণধর্ষণ করে প্রমাণ লোপাটের জন্য বিষ খাইয়ে খুনের চেষ্টা করা হয়। ভাগ্যবশত বেঁচে যান ওই মহিলা।তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু পরে অবস্থা আরও খারাপ হলে তমলুক হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে।

ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান খেজুরির তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম দাস। তাঁকে ঘিরেই বিক্ষোভ দেখাতে থাকে এলাকাবাসী। এমনকি রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

টিকা না পেলে কর্ম বিরতির পথে পাইলটরা । এম ভারত নিউজ

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেহাল গোটা দেশ। তীব্র সংকট দেখা দিয়েছে করোনা টিকারও। এই পরিস্থিতিতে তাঁদের টিকাকরণ না হলে আর কাজ করবেন না তাঁরা, সাফ জানিয়ে দিলেন পাইলটরা। যার ফলে বিমান পরিষেবা ব্যাহত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে গোটা দেশজুড়ে। এয়ার ইন্ডিয়ার পাইলটদের ইউনিয়ন ‘ ইন্ডিয়ান কমার্শিয়াল পাইলটস অ্যাসোসিয়েশন'(ICPA) এর তরফে […]

Subscribe US Now

error: Content Protected