ভবানীপুরে এগিয়ে তৃণমূল, দ্বিতীয় রাউন্ডের পর ১৭২৫ ভোটে পিছিয়ে রুদ্রনীল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 33 Second

আজ ভোট গণনায় রাজ্যবাসীর নজর থাকবেই রাজ্যের হেভিওয়েট কেন্দ্রগুলির দিকে। রাজ্যের অন্যতম এক হেভিওয়েট কেন্দ্র হল ভবানীপুর। ভবানীপুরকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দূর্গ বললেও ভুল হয়না কিছুই।যদিও এবার নিজের বরাবরের নিয়ম ভেঙে ভবানীপুরের বদলে নন্দীগ্রাম কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন মমতা। মমতার বদলে এবার ভবানীপুর থেকে প্রার্থী হয়েছেন মমতারই ছায়াসঙ্গী শোভনদেব চট্টোপাধ্যায়। আর উলটো দিকে পদ্ম শিবিরের হয়ে লড়ছেন সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া রুদ্রনীল ঘোষ। এই কেন্দ্রে দ্বিতীয় রাউন্ডের গণনার পরও ১৭২৫ ভোটে এগিয়ে আছেন শোভনদেব। প্রথম রাউন্ডের পর ২২২৬ ভোটে এগিয়ে ছিলেন তিনি। যার ফলে অনেকটাই পিছিয়ে পড়েছেন ভবানীপুরের তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষ।
এখনও ১৯ রাউন্ডের গণনা বাকি এই কেন্দ্রে। এই মুহূর্তে বাংলায় ১৯৩টি আসনে এগিয়ে আছে তৃণমূল কংগ্রেস, বিজেপি আটকে রয়েছে ৯৩টি আসনে। সংযুক্ত মোর্চা পেয়েছে ৪টি আসন। অন্যান্য ০।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

খড়্গপুর সদরে পিছিয়ে তৃনমুল, এগিয়ে বিজেপির তারকা প্রার্থী হিরণ । এম ভারত নিউজ

বিজেপির অন্যতম শক্তিশালী কেন্দ্র হল খড়্গপুর সদর। খড়্গপুর থেকে বিজেপি এবার প্রার্থী করেছিল অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে। তাঁর উল্টোদিকে তৃণমূলের প্রার্থী প্রদীপ সরকার। এখনও পর্যন্ত অর্থাৎ তৃতীয় রাউন্ড গণনার পর খড়্গপুর সদর কেন্দ্রে মোট ৪৪৫৫টি ভোটে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। তিনটি রাউন্ড মিলিয়ে হিরণ পেয়েছেন মোট ১২২৬৯টি ভোট। তৃণমূল […]

Subscribe US Now

error: Content Protected