ত্রিপুরায় পুরনির্বাচন বাতিলের দাবিতে সরব তৃণমূল । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 13 Second

আজ ছিল ত্রিপুরায় পুরনির্বাচন। কিন্তু, সকাল থেকেই ভোটগ্রহণকে কেন্দ্র করে একাধিক হিংসাত্মক ঘটনার ছবি ফুটে উঠেছে। তৃণমূল কংগ্রেসের বক্তব্য, এক তরফা ভাবে ভোট করানো হয়েছে। আদতে প্রহসন করা হয়েছে ভোটের নামে । এমনকি মানুষকে ভোটাধিকার প্রয়োগ করতে দেওয়া হয়নি বলেও উল্লেখ করেছেন ঘাসফুল শিবিরের শীর্ষ নেতৃত্বরা।ফলত, এই নির্বাচনে একাধিক অভিযোগ তুলে এবার জোড়াফুল শিবির সুপ্রিম কোর্টে ভোট বাতিলের দাবি জানানোর সিদ্ধান্ত নিয়েছে ।

এর পাশাপাশি, নির্বাচন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এদিন তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় ত্রিপুরার শাসকদলের বিরুদ্ধে যাবতীয় ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, সুপ্রিম কোর্ট নির্দেশকে অবমাননা করা হয়েছে ত্রিপুরায়। নির্বাচন কমিশনের কাছে একশোর বেশি অভিযোগ জানানো হয়েছে । কিন্তু, কোনও পদক্ষেপ নেওয়া হয়নি বলেও উল্লেখ করেন তিনি। ফলত, এই নির্বাচন বাতিল করে আবার সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে নির্বাচন হোক এমনটাই চাইছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূলের পাশাপাশি বামেরাও ত্রিপুরা নির্বাচনে সরব হয়েছে ‘ভোট’ নামক প্রহসন নিয়ে। বিভিন্ন জায়গায় তাদের ক্যাম্প অফিস ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ তুলেছে বামেরা। বামেদের কথায়, অবাধ রিগিং ও বুথ দখল হয়েছে। মানুষের গণতান্ত্রিক অধিকার খর্ব করা হচ্ছে বলেও টুইট করে দাবি ত্রিপুরার সিপিআইএমের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আপনি কি জানেন মশলাতেও আছে ভিটামিন সি ? । এম ভারত নিউজ

মসলা স্বাদ বাড়ানোর জন্য ব্যবহার করা হলেও বিভিন্ন ধরনের মসলার স্বাস্থ্যসম্মত গুনাগুণ অকল্পনীয়। একেক মশলার আছে একেক রকম গুন। বিভিন্ন ধরনের মশলা হৃদরোগের উন্নতিতে, ত্বককে সুন্দর রাখতে, চর্বি কমাতে এবং শরীরকে সক্রিয় করে তুলতে বিশেষভাবে সহায়তা করে। আবার, এমন কিছু মশলা আছে যেগুলো ইমিউন সিস্টেম বৃদ্ধি করে, প্রদাহ কমাতে, এবং […]

Subscribe US Now

error: Content Protected