“নিজেদের জয়কে কলঙ্কিত করছে তৃণমূল”,। ট্যুইটারে সরব মালব্য । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 1 Second

ভোটের ফল প্রকাশের পর থেকেই উত্তপ্ত বাংলার পরিস্থিতি। চলছে অভিযোগ পাল্টা অভিযোগের পালা। এরই মাঝে “রাজনৈতিক হিংসার মাধ্যমে নিজেদের জয় কলঙ্কিত করছে তৃণমূল” এমনই অভিযোগ এনে টুইট করলেন বিজেপি মুখপাত্র অমিত মালব্য।
তিনি অভিযোগ করেন “তৃণমূলের জয়ের পর থেকেই ক্রমাগত বেড়েই চলেছে রাজনৈতিক হিংসা। ধর্ষিতা হচ্ছেন দলের মহিলা কর্মীরা।” মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করে তিনি লেখেন ” মমতা বন্দ্যোপাধ্যায়ের নন্দীগ্রামে হারের কারণ হলো তিনি হিংসাকে প্রশ্রয় দেন। তাঁর ক্যাডাররা এক একজন অপরাধী।” যদিও বিজেপির তোলা বীরভূমে দুই মহিলা কর্মীর ধর্ষণের অভিযোগকে ভুয়ো বলে দাবি করেছে কলকাতা ও রাজ্য পুলিশ। মঙ্গলবার দু’দিনের জন্য বঙ্গ সফরে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তৃণমূলের বিরুদ্ধে রাজনৈতিক হিংসার অভিযোগ করে বুধবার থেকে দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচি শুরু করছে বিজেপি।

অন্যদিকে শুভেন্দু অধিকারীর অভিযোগ নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের কেন্দামাড়ি গ্রামে বিজেপি মহিলা কর্মীদের হামলা চালায় তৃণমূল দুষ্কৃতীরা। ওই টুইটে তিনি তৃণমূলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলকে উদ্ধৃত করে লেখেন,” মহিলাদের সুরক্ষা নিশ্চিত করার বদলে তাদের উপর এভাবে নৃশংস অত্যাচার চালাচ্ছে তৃণমূল।” তাঁর কটাক্ষ, “আসল পরিবর্তন না করে এটাই কি সাধারণ মানুষের পাওনা?” রাজনৈতিক সন্ত্রাস বন্ধের দাবি জানিয়েছেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্তও। তাঁর দাবি, “যে ২ কোটি ২৮ লক্ষ মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন, তাঁদের কি মানবাধিকার বা গণতান্ত্রিক অধিকার নেই?” রাজনৈতিক সন্ত্রাস বন্ধে প্রশাসনকে কড়া পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি। হিংসা নিয়ে পশ্চিমবঙ্গ সরকারের কাছে রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। এদিন বৈঠক করে রাজ্যের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আবেদন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শ্রাবন্তী-পায়েল-পার্ণো-তনুশ্রীকে বিস্ফোরক আক্রমন তথাগতের । এম ভারত নিউজ

ফের শিরোনামে বিজেপি নেতা তথাগত রায়। আবারও প্রসঙ্গ বিজেপির তারকা প্রার্থীরা। মাত্র মাস খানেক আগেই ভোটপর্বের মধ্যেই এক রবিবার দোলের দিন গঙ্গাবক্ষে কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে একই ফ্রেমে দেখা গিয়েছিল বিজেপির তিন তারকা প্রার্থী শ্রাবন্তী, তনুশ্রী, পায়েলকে। সেদিনও সেই ছবির প্রেক্ষিতে সরব হয়েছিলেন তথাগত। সেদিনও পদ্ম শিবিরের তারকা […]

Subscribe US Now

error: Content Protected