‘তৃণমূলের লজ্জা পাওয়া উচিত’, সিউড়িতে হুঙ্কার অমিত শাহের। এম ভারত নিউজ

Mbharatuser

সেই সভা থেকেই লোকসভার টার্গেট বেধে দিলেন অমিত শাহ…

0 0
Read Time:3 Minute, 6 Second

চৈত্রের দাবদাহে এমনিতেই তপ্ত রাজ্য। তারই মধ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সফর ঘিরে রাজনৈতিক পারদ আরও তুঙ্গে। পঞ্চায়েত ভোটের আগে অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে জনসভা সারলেন মোদীর সেনাপতি। বেণীমাধব স্কুলের মাঠে সভা করলেন শাহ। আর সেই সভা থেকেই লোকসভার টার্গেট বেধে দিলেন অমিত শাহ। বলেন, “বাংলায় বিজেপিকে ৩৫-এর বেশি আসন দিন ২০২৪-এ। মোদীকে আবারও প্রধানমন্ত্রী করুন। শাসক দলের সন্ত্রাস থেকে মুক্ত করার একমাত্র রাস্তা হল বিজেপি, অনুপ্রবেশকারীদের আটকানোর একমাত্র রাস্তা বিজেপি। বাংলায় বিজেপিকে ক্ষমতায় আনুন, শান্তিপূর্ণভাবে বেরবে রামনবমীর মিছিল।”

দুর্নীতি ইস্যুতেও তৃণমূলকে তোপ দাগেন অমিত শাহ। তিনি বলেন, “চাকরি দেওয়ার নামে দুর্নীতি হয়েছে। যার বাড়িতে কোটি কোটি নগদ টাকা মিলেছে, তাকে জেলে ভরলে বলা হচ্ছে কেন্দ্র অত্যাচার করছে। দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে। তিন লক্ষ চাকরি দেওয়ার কথা বলেছিলেন মমতা। হিসেব দিন। বাংলার যুবকেরা হিসেব চাইছে। এমন দুর্নীতি হয়েছে যে ২ ট্রাক ভরে ইডি-কে টাকা নিয়ে যেতে হয়েছে। ওগুলো গরিব মানুষের টাকা। তৃণমূলের লজ্জা পাওয়া উচিত।”

অনুব্রত ইস্যুতেও তৃণমূলকে আক্রমণ করেন শাহ। বলেন, “যাঁকে কেন্দ্র সরকার গরু পাচার মামলায় জেলে পাঠিয়েছে, তাঁকে আজও মমতা জেলা সভাপতি বানিয়ে রেখেছে। আপনারা কি এই সন্ত্রাস থেকে মুক্তি চান না? প্রশ্ন শাহের।

এদিন সভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের শাসকদলকে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “পশ্চিমবঙ্গ থেকে পরিবারতন্ত্রের রাজনীতিকে উপড়ে ফেলতে হবে। পশ্চিমবঙ্গে অনুপ্রবেশের সমস্যা রয়েছে। সেই সমস্যা দূরীকরণের জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অনুরোধ জানাচ্ছি।”

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অসহ্য গরমে নাজেহাল! তীব্র দাবদাহে নিজেকে সুস্থ রাখবেন কীভাবে? এম ভারত নিউজ

নির্দেশিকা জারি করে জানিয়ে দিয়েছে গরম থেকে সুস্থ থাকতে কী ব্যবস্থা নিতে হবে...

Subscribe US Now

error: Content Protected