অভিষেকের জায়গায় তৃণমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 12 Second

আপাতত ‘এক ব্যক্তি এক পদ’ পথেই হাঁটতে চায় তৃণমূল। সেই কারণেই বেশ ভালোরকম পরিবর্তন চলছে দলীয় পদগুলিতে। এদিন তৃণমূলের রাজ্য সভাপতি পদ থেকে ইস্তফা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলের ওয়ার্কিং কমিটির বৈঠকেই ইস্তফাপত্র জমা দেন তিনি। তাঁর বদলে যুব তৃণমূলের রাজ্য সভাপতি হলেন অভিনেত্রী সায়নী ঘোষ। আপাতত দিল্লিকে পাখির চোখ করেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেওয়া হল সর্বভারতীয় সাধারণ সম্পাদকের মতন বিরাট পদ। সর্বভারতীয় মহিলা তৃণমূলের সভাপতি হলেন কাকলি ঘোষ দস্তিদার। রাজ চক্রবর্তী হলেন রাজ্য তৃণমূলের সংস্কৃতি শাখার সভাপতি। প্রাক্তন বিধায়ক পূর্ণেন্দু বসু পেলেন দলের খেতমজুর শাখার সভাপতির দায়িত্ব। তৃণমূলের শ্রমিক সগঠনের সর্বভারতীয় সভাপতি হলেন দোলা সেন। শ্রমিক সংগঠনের রাজ্য সভাপতি হলেন প্রাক্তন বাম সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।

এদিন তৃনমূলে সাংগঠনিক পরিবর্তন নিয়ে উচ্চপর্যায়ের বৈঠক চলছে তৃণমূল ভবনে। আর এরই মধ্যে দলে এতগুলি গুরুত্বপূর্ণ পরিবর্তন করা হল। এখানেই শেষ নয়, এছাড়াও ‘এক ব্যক্তি এক পদ’ এর নীতি মেনেই কোনো মন্ত্রীই আর জেলা সভাপতি থাকতে পারবেন না বলে জানিয়েছে তৃণমূল। এছাড়াও যা ইচ্ছে তাই নিজেদের স্যোশাল মিডিয়ায় পোস্ট করতে পারবেন না নেতা নেত্রীরা। লাইভে এসে দলের নামে বলা যাবেনা বেফাঁস কথাও। এমনকি মন্ত্রীদের গাড়িতে লালবাতি লাগানোও নিষিদ্ধ করেছে তৃণমূল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

টুইটারে ব্লু টিক হারালেন মোহন ভাগবত । এম ভারত নিউজ

সকাল থেকেই একের পর এক বিখ্যাত টুইটার একাউন্ট হারাচ্ছে তাদের ব্লু টিক। উপরাষ্ট্রপতির পর এবার ব্লুটিক হারালেন সংঘ প্রধান মোহন ভাগবত। যদিও কর্তৃপক্ষের তরফ থেকে ইতিমধ্যেই জানানো হয়েছে ,অ্যাকাউন্ট খোলার পরে সেভাবে সক্রিয় ছিলেননা সংঘ প্রধান মোহন ভাগবত। আর সেই কারণেই এবার তাঁর অ্যাকাউন্ট থেকে ব্লুটিক সরাল সংস্থা। তবে এই […]

Subscribe US Now

error: Content Protected