পুরভোটের প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের ? । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 40 Second

ডিসেম্বরেই পুরভোট কলকাতা ও হাওড়াতে। তৃণমূলের প্রার্থীদের নাম নিয়েও চলছে জোর গুঞ্জন। কিন্তু আগামী পুরভোটে কারা প্রার্থী হবেন, সেটা দলের ওপরেই ছেড়ে দিতে হবে। কোনও ধরণের বিশৃঙ্খলা দল যে সহ্য করবে না, তা ফের বুঝিয়ে দিলেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। এদিন দক্ষিণ কলকাতা জেলা তৃণমূলের বিজয়া সম্মেলনের অনুষ্ঠানে দলের রাজ্য সভাপতির সাফ বক্তব্য, “কলকাতা ও হাওড়া পুরসভার নির্বাচন হবে। তারপরই হবে আরও ১১৬টি পুরসভার নির্বাচন। দল যাকে উপযুক্ত মনে করবে, তিনিই প্রার্থী হবেন। দলের সিদ্ধান্তের উর্ধ্বে কেউ নন।” জনপ্রতিনিধিদের মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক ক্ষমতা স্মরণ করিয়ে দিয়ে তিনি আরও বলেন, “গত বিধানসভা নির্বাচনে বাংলার মানুষ দেখিয়ে দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁদের আস্থা। তাই রাজনৈতিক খিদে পূরণ না হলে আপনারা কোনও পদক্ষেপ করলে মানুষ আপনাদের ছেড়ে কথা বলবে না। তাই বিরূপ পরিস্থিতিতে কোনও সিদ্ধান্ত বা পদক্ষেপ করার আগে চারবার চিন্তা করবেন।”

অন্যদিকে কলকাতা পুরসভার পৌরপিতা তথা রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, “এখন রাজ্যের তৃণমূল ছাড়া কোথাও কোনও রাজনৈতিক দল নেই। এমনটা ভেবে অনেকেই ঔদ্ধত্যপূর্ণ আচরণ করছেন। আমি দক্ষিণ কলকাতার কথা বলছি না। রাজ্যের কোথাও কোথাও এমন ভাবনা এসেছে। এমন ভাবনার মানে আপনার মধ্যে ঔদ্ধত্যপূর্ণ আচরণ এসেছে।” তিনি আরও বলেন, “তৃণমূল ঔদ্ধত্যপূর্ণ আচরণের জন্য ক্ষমতায় আসেনি। মানুষকে পরিষেবা দিন, ভালো কাজ করুন। বহুবার বহুরকম ভাবে আপনাদের বিরক্ত করার চেষ্টা করা হবে জানি। কিন্তু তাদের ব্যবহারে কোনরকম বিরক্ত না হয়ে তাদের কাজ করে দিন, সেবা দিন। তবে আমরা দীর্ঘদিন এ রাজ্যে নিজেদের দলকে ক্ষমতায় রাখতে পারব।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নৃশংস ! ধর্ষিতা নাবালিকা, অভিযোগের তালিকায় ৪০০ । এম ভারত নিউজ

ফের নাবালিকার উপর নারকীয় অত্যাচারের সাক্ষী থাকল মহারাষ্ট্র। মহারাষ্ট্রের বীড জেলায় গত ছ’মাস ধরে ৪০০-র বেশি ব্যক্তি ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে ১৬ বছরের এক কিশোরীর। ওই নাবালিকার দাবি, থানায় অভিযোগ জানাতে গিয়েও এক পুলিশকর্মীর ধর্ষক মানসিকতার শিকার হতে হয়েছে তাকে। এই মুহূর্তে ওই নির্যাতিতা কিশোরী দু’মাসের অন্তঃসত্ত্বা। চলতি সপ্তাহেই […]

Subscribe US Now

error: Content Protected