বিশ্বভারতীকে রাজনীতির আখড়া বানাতে চাইছে তৃণমূল,কটাক্ষ দিলীপের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 45 Second

বিশ্বভারতীর ৩ পড়ুয়াকে সাসপেন্ড করার পরেই উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর বাড়ির সামনে রাতভর বিক্ষোভ আন্দোলনে বসেছে পড়ুয়াদের একাংশ। এবার সেই বিষয়ে ফের তৃণমূলকে বিঁধলেন বিজেপির দিলীপ ঘোষ। দিলীপবাবুর দাবি,বিশ্বভারতীকে রাজনীতির আখড়া বানানোর চেষ্টা করছে। ছাত্ররা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে আসে,তাদের এভাবে রাজনীতিতে জড়িয়ে পড়া উচিৎ নয়। শিক্ষাপ্রতিষ্ঠান গুন্ডামি করার জায়গা নয়।

এছাড়াও এদিন পশ্চিমবঙ্গের বর্তমান শিক্ষাব্যবস্থাকে ‘অন্তর্জলি যাত্রা’ বলে তৃণমূল সরকারকে কটাক্ষ করতেও ছাড়েননি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।প্রসঙ্গত উল্লেখ্য,রাস্তায় স্লোগান লিখে বিক্ষোভ অবস্থানের মাধ্যমে উপাচার্যের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করছে বিশ্বভারতীর পড়ুয়াদের একাংশ। পড়ুয়াদের এই বিক্ষোভের ফলেই বিশ্বভারতীর রাস্তায় তড়িঘড়ি সিসিটিভি ক্যামেরা লাগানোর ব্যবস্থা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু উপাচার্য বনাম পড়ুয়াদের এই বিক্ষোভে শান্তিনিকেতনের শান্তির পরিবেশ বিঘ্নিত হবে এমনটাই আশঙ্কা আশ্রমিকদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

#Uninstallhotstar এখন ট্রেন্ডে , কিন্তু কেনো ? । এম ভারত নিউজ

এবার ফের নেটজনতার রোষের মুখে ওটিটি প্ল্যাটফর্ম ‘Disney+Hotstar’, কিন্তু কেন? ঘটনার সূত্রপাত ২৭শে আগস্ট। নিখিল আডভানির ‘দ্যা এম্পেরোর’ সিরিজটি ‘-এ রিলিজ হওয়ার পরেই শুরু হয় বিতর্ক। অ্যালেক্স রাদারফোর্ডের লেখা ‘এম্পায়ার অফ দ্যা মুঘল’ উপন্যাসের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই সিরিজটি। কিছু নেটনাগরিকের দাবী, জোর করে যারা ভারতবর্ষ দখল করেছিলেন […]
News_1037

Subscribe US Now

error: Content Protected