ফের একবার সরকার গড়বে তৃণমূলই : অনুব্রত । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 32 Second

পশ্চিমবঙ্গের তৃণমূলের একজন দোর্দণ্ডপ্রতাপ নেতা হিসেবে তিনি পরিগণিত হন। হ্যাঁ, আমরা অনুব্রত মণ্ডল এর কথাই বলছি। এই সেই অনুব্রত মণ্ডল, যিনি বিভিন্ন ভোটের আগে বিভিন্ন ধরনের দাওয়াই দিয়ে থাকেন। আর তার কথাগুলি নিমেষেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন গণমাধ্যম সোশ্যাল মিডিয়ায়।

এহেন অনুব্রত মণ্ডলের মুখেই এবার ভোটের আগে শোনা যায় খেলা হবে স্লোগান। আর স্রেফ এই খেলার জোর এই যে এবার তৃণমূল ক্ষমতায় আসতে চলেছে, সেই বিষয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী অনুব্রতবাবু। তার কথায়, “ভয়ঙ্কর খেলা। এই খেলায় তৃণমূলের সঙ্গে পেরে ওঠা মুশকিল। মোদ্দা বিষয়টা ট্রেনিং-এর। কোন বল-এ চার, কোন বল-এ ছয়, আবার কোন বল-এ দু’রান নিলেও আউট হব না, সেটা বুঝে গেলে কোনও সমস্যাই নেই।”

অনুব্রত মণ্ডল প্রতিবারের মত এবারেও নিজের এলাকায় সহ সারা রাজ্যে ভোটে জেতার ব্যাপারে অত্যন্ত আশাবাদী। তবে ভোটের ফলাফল বেরোনোর পর বোঝা যাবে তার এই আশা কতটা সফল হল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

'নেট জিরো'তে কেন আপত্তি জানাচ্ছে ভারত ? জেনে নিন । এম ভারত নিউজ

কিছুদিন আগেই আমেরিকার বর্তমান রাষ্ট্রপতি জো বাইডেনের তরফ থেকে বিশ্বের মোট ৪০ টি দেশকে জলবায়ুর পরিবর্তন সংক্রান্ত বৈঠকের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে ।সেখানে আমন্ত্রিত রয়েছেন ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি এমনকি এই বিষয়ে তাঁদের টেলিফোনিক বাক্যলাপ হয়েছে । সহজ কথায় বলতে গেলে নেট জিরো গ্রিনহাউস গ্যাসের পরিমাণ এবং বায়ুমণ্ডল থেকে সরানো […]

Subscribe US Now

error: Content Protected