‘হামলা হলে তৃণমূলও ছাড়বে না’, ত্রিপুরায় হুমকি রাজীবের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:3 Minute, 13 Second

তৃণমূলে ফিরেই ত্রিপুরার মত গুরুত্বপূর্ন দায়িত্ব পেয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এবার দলীয় বৈঠকে বিজেপিকে কার্যত হুঁশিয়ারি দিলেন রাজীব। এদিন তিনি বলেন, তাঁর দলের নেতা কর্মীদের উপর হামলা হলে ছেড়ে কথা বলবে না তৃণমূলও। গত ৩১ অক্টোবর রবীন্দ্র ভবনের সামনের সভামঞ্চে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই ফের ঘাসফুল শিবিরে ফেরেন বাংলার প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। কার্যত সেদিনই রাজীবের কাঁধে ত্রিপুরার দায়িত্ব তুলে দেন অভিষেক। এবার ভিনরাজ্যে সেই দায়িত্বই যেন পালন করলেন বাংলার প্রাক্তন বন মন্ত্রী রাজীব। বিজেপির লাগাতার হুমকি সত্ত্বেও ত্রিপুরার আসন্ন নির্বাচনে বেশিরভাগ তৃণমূল প্রার্থী মনোনয়ন প্রত্যাহার না করায় এদিন কর্মীদের ধন্যবাদ জানান তিনি। মঙ্গলবার আগরতলায় প্রথমবার দলীয় প্রার্থীদের সঙ্গে বৈঠক সারেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ওই বৈঠকে উপস্থিত থাকতে দেখা যায় সুস্মিতা দেব, সুবল ভৌমিক এবং অন্যান্য স্থানীয় নেতৃত্বদেরও।

প্রসঙ্গত উল্লেখ্য, ত্রিপুরা পুর নির্বাচন থেকে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল গত সোমবার। তৃণমূলের তরফে জানা গিয়েছে, আগরতলায় ৫১টি ওয়ার্ডের সবকটিতেই এবার প্রতিদ্বন্দ্বিতাই নামছে তৃণমূল। এদিন দলীয় বৈঠকে ত্রিপুরার নেতা কর্মীদের উদ্দেশে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপি যদি তৃণমূলের উপর আক্রমণ করে, তবে আমরা হাত গুটিয়ে বসে থাকব এমনটা ভাবার কোনও কারণ নেই।” বিজেপির বিরুদ্ধে রাজীবের হুঙ্কার, “তৃণমূলও কিন্তু পাল্টা দিতে জানে। তবে আমরা শান্তিতে বিশ্বাসী। কিন্তু ভদ্রতাকে দুর্বলতা ভাবলে ঠিক হবে না।” একইসঙ্গে দলের কর্মীদের একে অপরের পাশে থাকার বার্তা দিয়ে তিনি বলেন, “কেউ নিজেকে একলা না ভাববেন না। কারও ওপর হামলা হলে ঝাঁপিয়ে পড়বেন সব স্তরের নেতৃত্ব ও কর্মীরা।” এছাড়াও, এদিন ত্রিপুরার তৃণমূল কর্মী ও প্রার্থীদের অভিনন্দিত করেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জানুন, কেন ১৯ শেষ ডিসেম্বর ভোটগ্রহণ হবে না হাওড়ার সব ওয়ার্ডে । এম ভারত নিউজ

বুধবার প্রকাশিত হয়েছে কলকাতা এবং হাওড়া (Howrah) পুরসভার নির্বাচনী নির্ঘণ্ট । আগামী ১৯ ডিসেম্বর পুরসভা নির্বাচন হতে চলেছে কলকাতা ও হাওড়া । রাজ্যের এই প্রস্তাবে সায় মিলেছে রাজ্য নির্বাচন কমিশনের তরফে। তবে, আগামী ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার ১৪৪ টি ওয়ার্ডে ভোট হলেও, নির্বাচন হবে না হাওড়া পুরসভার সব কটি ওয়ার্ডে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected