ICC ম্যাচ ফিক্সিং কাণ্ডে নির্বাসিত হলেন দুই ক্রিকেটার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 47 Second

ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারি নিয়ে উঠে এলো এক চাঞ্চল্যকর ঘটনা। ক্রিকেটের ময়দানে ফের ম্যাচ ফিক্সিং কাণ্ডে জড়িয়ে গেল ভারতীয় বুকির প্রসঙ্গ। ভারতীয় বুকির কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে ম্যাচ ফিক্স করার অপরাধে এবার আরব আমিরশাহির দুই ক্রিকেটারকে নির্বাসিত করল আইসিসি (ICC) বোর্ড। বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, আমিরশাহির দুই ব্যাটসম্যান আশফাক আহমেদ এবং পেসার আমির হায়াতকে ৪০০০ মার্কিন ডলারের বিনিময়ে ম্যাচ ফিক্সিংয়ের অপরাধে ৮ বছরের জন্য ICC দ্বারা আয়োজিত সমস্ত টুর্নামেন্ট থেকে দূরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

মিস্টার ওয়াই নামের এক ভারতীয় বুকি দু’জনকেই ৪০০০ মার্কিন ডলার ঘুষ দিয়েছে , এমনটাই অভিযোগ করেছে ইন্টার্নেশনাল ক্রিকেট কন্ট্রোল বোর্ড। টি-২০ বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে এই দুই ক্রিকেটারই টাকা নিয়ে ম্যাচ ফিক্সিং করেছিলেন বলেই জানা যাচ্ছে। ঘটনার তদন্ত করতে গিয়ে ভারতীয় বুকি ‘মিস্টার ওয়াই’ এর নাম উঠে আসলেও , এখনো পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট নিয়ামক সংস্থা ভারতীয় বুকিকে খুঁজে বের করতে পারেনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পদত্যাগ করলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

শেষ পর্যন্ত জল্পনার অবসান ঘটিয়ে পদত্যাগ করলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী, তিরথ সিং রাওয়াত। শপথ নেওয়ার চার মাসের মধ্যেই সাংবিধানিক জটিলতা এড়াতে এমন সিদ্ধান্ত নেন তিনি। ইতিমধ্যেই উত্তরাখণ্ডের রাজ্যপাল বেবি রানী মৌর্যের হাতে নিজের পদত্যাগপত্র তুলে দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করলেও একটি গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। জানা যাচ্ছে […]
politics_18

Subscribe US Now

error: Content Protected