গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত জম্মু-কাশ্মীর, নিহত ২ লস্কর জঙ্গি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 45 Second

ফের উত্তপ্ত জম্মু কাশ্মীর উপত্যকা। পুলিশ এবং জঙ্গিদের গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে দুই লস্কর জঙ্গির। বারামুলা জেলার সোপোরের ওয়ারপোরা গ্রামে ২ জঙ্গি লুকিয়ে থাকার খবর গোপন সূত্রে পাওয়া মাত্রই, তল্লাশি অভিযান চালায় জম্মু-কাশ্মীর নিরাপত্তা বাহিনী। তবে পুলিশের উপস্থিতির আঁচ পাওয়া মাত্র গুলির লড়াই শুরু হয় দুই পক্ষের মধ্যে। জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে খবর, পুলিশের উপস্থিতি বুঝতে পেরে, প্রথমে গুলি চালায় জঙ্গিরা। পরবর্তীতে তাঁর উত্তর দিতে পাল্টা গুলি চালায় জম্মু-কাশ্মীর নিরাপত্তা বাহিনী। পরবর্তীতে দুই পক্ষের দীর্ঘসময় গুলির লড়াইয়ে মৃত্যু হয় দুই জঙ্গির।

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে পাওয়া তথ্য অনুসারে জানতে পারে গেছে, তারা দুজনেই লস্কর সংগঠনের সঙ্গে যুক্ত। পুলিশ সূত্রে আরও জানা গেছে, এই দুই জঙ্গির মধ্যে মধ্যে এক জঙ্গি হল ফায়াজ ওয়ার। যার বিরুদ্ধে ইতিমধ্যেই সেনাবাহিনীর ওপর হামলা, সাধারণ নাগরিক ও জওয়ান খুন-সহ একাধিক অভিযোগ রয়েছে। শুধু তাই না উত্তর কাশ্মীরে একাধিক হামলার পিছনে ছিলেন এই জঙ্গী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বরখাস্ত করা হল তৃণমূলের সংসদ শান্তনু সেনকে । এম ভারত নিউজ

অবশেষে বরখাস্ত হলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন । জানা যাচ্ছে তাঁকে বরখাস্ত করেছেন রাজ্যসভার চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু। সংসদে কেন্দ্রীয় মন্ত্রীর হাত থেকে কাগজ কেড়ে নিয়েছিল ছিড়ে ফেলার জেরে বড় শাস্তি পেলেন শান্তনু সেন । আর এই শাস্তি অনুসারে ,গোটা বাদল অধিবেশনে উপস্থিত থাকতে পারবেন না তিনি। সম্পূর্ণ অধিবেশন থেকে বরখাস্ত […]
politics_294

You May Like

Subscribe US Now

error: Content Protected