EMI দিতে না পারায় ব্যাঙ্কের ভিতরেই বেধড়ক মার যুবককে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 12 Second

নিজস্ব সংবাদদাতা, বরাহনগর : প্রায় গত দেড় বছর ধরেই করোনা পরিস্থিতি চলছে দেশে। এই অবস্থায় চাকরি হারিয়েছেন বহু মানুষ। কোনোক্রমে দিন কাটছে মানুষের। এহেন পরিস্থিতিতে বাইকের EMI না দিতে পারায় ব্যাঙ্কের মধ্যেই বেধড়ক মারধর করা হল যুবককে। অভিযোগ খোদ কলকাতারই একটি বেসরকারি ব্যাঙ্কের বিরুদ্ধে।

উত্তর ২৪ পরগনার বরাহনগরের নারায়ণ পুরের বাসিন্দা বিপুল সাউ পেশায় এসি মেকানিক। রাজ্যে কার্যত লকডাউনের ফলে তাঁর হাতে কাজ নেই এই মুহুর্তে । কিছুদিন আগে ব্যাঙ্ক থেকে লোন নিয়ে একটি বাইক কেনেন বিপুল।বন্ধু এবং আত্মীয়দের থেকে টাকা ধার নিয়েই প্রতি মাসে EMI এর টাকা চোকাচ্ছিলেন বিপুল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে একটি EMI বাকি পড়ে তাঁর। সেই টাকা মে মাসে কেটে নেয় ব্যাঙ্ক। এব্যাপারেই কথা বলতে ব্যাঙ্কে গিয়েছিলেন তিনি। তিনি সমস্যার সুরাহা হওয়া তো দূর, উলটে দুর্ব্যবহার এবং মারধর করে ব্যাংক থেকে বের করে দেওয়া হয় তাঁকে। এরপর বিপুল বরানগর থানায় অভিযোগ জানাতে গেলে সেখানেও শোনা হয়নি তাঁর অভিযোগ। উলটে তাঁকে গ্রেফতার করার হুমকি দেওয়া হয় বলেই অভিযোগ জানিয়েছেন তিনি।
রাজ্যে লকডাউন পরিস্থিতিতে কাজ হারিয়েছেন বহু মানুষ। উল্লেখযোগ্য ভাবে বেড়েছে বেকারত্বের হার। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে ব্যাঙ্কের এহেন অসংবেদনশীল আচরণে কার্যতই নিন্দার ঝড় উঠেছে স্যোশাল মিডিয়ায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

হিংসা ! বউমাকে জাপটে ধরলেন করোনা আক্রান্ত শাশুড়ি । এম ভারত নিউজ

করোনার কারণে বাড়িতে আইসোলেশনেই ছিলেন মহিলা। কিন্তু তাঁকে এড়িয়ে পরিবারের সকলেই ভালো আছে দিব্যি, এটা কিছুতেই মেনে নিতে পারননি তিনি। নিজের ঘর থেকে বেরিয়ে গিয়ে হঠাৎ বউমাকে জড়িয়ে ধরে বললেন “আমি একা কেন থাকব! তোমারও করোনা হোক।” এই ঘটনায় কার্যতই চাঞ্চল্য ছড়িয়েছে তেলেঙ্গানার থিমাপুর গ্রামে। কিছুদিন আগে করোনা আক্রান্ত হন […]

Subscribe US Now

error: Content Protected