রবীন্দ্র জয়ন্তীতে রাজনৈতিক সৌজন্যতার অনন্য নজির হাওড়ায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ রবীন্দ্রজয়ন্তীকে কেন্দ্র করে রাজনৈতিক সৌজন্যতার এক অনন্য নজির দেখতে পাওয়া গেল হাওড়ার আমতা বিধানসভার প্রাক্তন বিধায়কের বাসভবনে। আজ রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে বিধায়কের হাতে রবীন্দ্র প্রতিকৃতি প্রদান করতে দেখা গেল বর্তমান বিধায়ককে। মূলত বর্তমানে রাজ্যের বিভিন্ন জেলাতেই প্রায় প্রতিদিনই ভোট পরবর্তী হিংসার চিত্র সামনে উঠে আসছে ,আর এরই মধ্যে হাওড়া আমতা বিধানসভার এই ছবি রাজনৈতিক সৌজন্যতার এক প্রকৃত দৃষ্টান্ত বলেই বিবেচিত হচ্ছে রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত উল্লেখ্য ,এদিন গ্রামীণ হাওড়ার আমতা বিধানসভার বিধায়ক পদে শপথ নেওয়ার তিন দিনের মাথায়,আজ আমতা বিধানসভার তৃতীয় বারের বিদায়ী বিধায়ক তথা প্রদেশ কংগ্রেসের সহ সভাপতি অসিত মিত্রের নিজস্ব বাসভবন বাকসী হাট গ্রাম পঞ্চায়েতের দেউলপুর গ্রামে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন বর্তমান বিধায়ক তথা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুকান্ত পাল। এলাকার অসমাপ্ত কাজ,রাজনৈতিক স্থীতাবস্থা নিয়ে দুজনের মধ্যে এক আলাপ আলোচনা সারেন বর্তমান বিধায়ক। পাশাপাশি প্রাক্তন বিধায়কের শারীরিক অবস্থা খোঁজ নেন। সাক্ষাৎ শেষে একটি সুন্দর রবীন্দ্র প্রতিকৃতি তুলে দেওয়া হয় অসিত বাবুর হাতে। রাজনৈতিক হিংসা থেকে বিরত থেকেও সৌজন্যতা বজায় রেখে যে রাজনৈতিক কাজ কর্ম সুষ্ঠুভাবে পরিচালনা করা যায় তারই এক বাস্তব উদাহরণ দেখতে পাওয়া গেল আজ রবীন্দ্রজয়ন্তীর দিনে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনায় আক্রান্ত হয়ে মৃত অভিনেতা রাহুল বোহরা । এম ভারত নিউজ

করোনা আক্রান্ত হয়ে এবার না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা রাহুল বোহরা। থিয়েটারের পরিচালক -নাট্যকার, অরবিন্দ গৌর রবিবার একটি ফেসবুক পোস্টে এই খবরটি নিশ্চিত করেছেন। তবে মৃত্যুর আগে চিকিৎসা ব্যবস্থাকে আরও একবার দোষারোপ করলেন অভিনেতা রাহুল বোহরা। করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই নানান রকম শারীরিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন বছর […]

You May Like

Subscribe US Now

error: Content Protected