তৃণমূলে ফের ভাঙন, শেষ দফার আগে ইস্তফা উপেন বিশ্বাসের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

অষ্টম দফা ভোটের আগে এবার তৃণমূল থেকে ইস্তফা দিলেন তৃণমূলের সদস্য দেশের প্রাক্তন আইপিএস উপেন বিশ্বাস । শেষ দফার নির্বাচনের আগেই তৃণমূলে আবারও এক বড় ভাঙ্গন। সর্বভারতীয় সভাপতি সুব্রত বক্সিকে চিঠি দিয়ে দলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফার সিদ্ধান্তের কথা জানান। শুধু প্রাথমিক সদস্য নয় তিনি তৃণমূলের সিবিআইয়ের পরামর্শদাতাও ছিলেন। আইনিভাবে কোন কোন বিষয়ে কাজ করা যাবে অথবা যাবে না সেই বিষয়ে পরামর্শ দিতেন তিনি।

উপেন বিশ্বাস কেবলমাত্র তৃণমূলের সাধারণ সদস্যই নন পাশাপাশি দেশের প্রাক্তন আইপিএস অফিসার, ২০০২ সালে সিবিআই-এর অ্যাডিশনাল ডিরেক্টর হিসেবে অবসর গ্রহণ করেন উপেন । মূলত যে কারণে তিনি সকলের কাছে পরিচিত সেটি হল বিহারের ৯৫০ কোটি টাকার পশু খাদ্য মামলায় তিনিই লালুপ্রসাদ যাদবকে জেলে পাঠিয়েছিলেন। সিঙ্গুর-নন্দীগ্রামের জমি আন্দোলনে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দেখা গিয়েছিল।

প্রসঙ্গত উল্লেখ্য নিজের দল ছাড়া সিদ্ধান্ত বেশ কিছুদিন আগেই দলের বাকি কর্মীদের সাথে আলোচনা করেছিলেন তিনি তবে জানতে পারা যায় কিছুদিন আগে তাঁর সম্পর্কে তৃণমূল সাংসদ সৌগত রায়ের করা মন্তব্যের জেরে উপেন বিশ্বাস ক্ষুব্ধ ছিলেন বলে জানা গিয়েছে। যদিও এই বিষয়ে কোন সিদ্ধান্ত জানাননি তিনি। ঊপেন বিশ্বাস বলেছেন ব্যক্তিগত কারণেই দল ছাড়তে বাধ্য হলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনার কবলে পড়ে প্রয়াত বর্ষীয়ান সাহিত্যিক অনীশ দেব| এম ভারত নিউজ

করোনার দাপটে জর্জরিত দেশ তথা রাজ্য| একের পর এক পরিচিত মুখের মৃত্যু হচ্ছে করোনায়|টলিউড, বলিউড এমনকি সাহিত্য জগতের বিশিষ্ট মানুষদের প্রাণ গিয়েছে করোনায়| শঙ্খ ঘোষের পর ফের বাংলা সাহিত্যের এক বর্ষীয়ান সাহিত্যিকের পতন হল, চলে গেলেন অনীশ দেব।অসুস্থতার কারণে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি,মৃত্যুর সাথে লড়ছিলেন,বুধবার তাঁর লড়াই থামল| হাসপাতালে […]

Subscribe US Now

error: Content Protected