করোনাকালে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বরুণ এবং ফারহান । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 42 Second

করোনা পরিস্থিতি সামাল দিতে এবার এগিয়ে এলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এবং ফারহান আখতার।অর্থ অনুদানের মাধ্যমে সহায়তার পথ বেছে নিলেন ফারহান এবং তাঁর টিম ‘এক্সেল এন্টারটেইনমেন্ট’। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়াতে একটি তালিকা শেয়ার করেছেন ফারহান আকতার ।অন্যদিকে মিশন অক্সিজেনের সঙ্গে যুক্ত হয়েছেন বি-টাউনের অভিনেতা বরুণ ধাওয়ান। ইতিমধ্যেই বেশ কয়েকটি হাসপাতালে পাঠানো হয়েছে অক্সিজেন ।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই দেশের কঠিন করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য এগিয়ে এসেছিলেন অক্ষয় কুমার এবং টুইংকেল খান্নার মত অভিনেতা -অভিনেত্রীরা। পাশাপাশি এই কঠিন পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে আসতে দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানা এবং তাঁর স্ত্রীকেও। কিছুদিন আগেই টুইংকেল খান্না এবং অক্ষয় কুমার মিলে মোট ১০০ টি অক্সিজেন সিলিন্ডার দান করেছেন। পাশাপাশি গৌতম গম্ভীর ফাউন্ডেশনে প্রায় ১ কোটি টাকা দিয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা অক্ষয় কুমার।

ইতিমধ্যেই সমস্ত প্রথমসারির কোভিড ওয়ারিয়রের জন্য খাবার জোগান দিতে দেখা গেছে সালমান খান এবং তাঁর টিমকে পাশাপাশি এই কঠিন পরিস্থিতিতে দেশের পাশে এসে দাঁড়িয়েছেন এক এবং অদ্বিতীয় সুস্মিতা সেন। পাশাপাশি বরুণ ধাওয়ান এই পদক্ষেপ নেওয়ার পরে তাঁর টুইটারে লেখেন ‘অনিশ্চিত এই সময়ে আমাদের স্বাস্থ্যসেবা ব্যবস্থার সর্বোচ্চ সহায়তা প্রয়োজন। যেহেতু আমরা জানি যে এই মুহুর্তের সবচেয়ে বড় প্রয়োজন অক্সিজেন। তাই আমি সারা দেশের হাসপাতালে জীবন রক্ষাকারী অক্সিজেন কনসেন্ট্রেটর ও অনুদানের উদ্যোগে মিশন অক্সিজেন ইন্ডিয়াকে সহযোগিতা এবং পাশে দাঁড়াচ্ছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের পিছিয়ে গেল সামশেরগঞ্জ-জঙ্গিপুরের পুনর্নির্বাচন । এম ভারত নিউজ

দেশজুড়ে বেড়ে গেছে করোনার ভয়াবহতা। আর সেই কারণেই মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরের কেন্দ্রে ফের পুনঃ নির্বাচনের দিন পিছিয়ে দেওয়া হল। গতকাল রাত্রে বিধানসভা নির্বাচন ২০২১এর ফল প্রকাশ হয়েছে । তবে এখনও বাকি আছে দুটি কেন্দ্রের নির্বাচন। করোনার বাড়বাড়ন্তের জন্য অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে এই দুই কেন্দ্রে নির্বাচন। মূলত করোনার […]

You May Like

Subscribe US Now

error: Content Protected