মানিকতলা থানার তরফে ভার্চুয়াল জিজ্ঞাসাবাদ মিঠুন চক্রবর্তীকে। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

নিজের জন্মদিনের দিনেই পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম বিখ্যাত অভিনেতা তথা মহাগুরু মিঠুন চক্রবর্তী। ভোটের প্রচারে উস্কানি মূলক মন্তব্যের জেরে ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল মানিকতলা থানায়। আজ সকাল দশটা নাগাদ মানিকতলা থানা থেকে জিজ্ঞাসাবাদের জন্য ভার্চুয়ালি তলব করা হয় হয় তাঁকে।১০.২০ নাগাদ পুণে থেকে মানিকতলা থানার সঙ্গে কথা বলেন তিনি। তাঁর বিরূদ্ধে অভিযোগ ছিল,বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এর আগে সম্প্রচারে এসে উস্কানিমূলক মন্তব্য করেছিলেন তিনি।

ইতিমধ্যেই তিনি মানিকতলা থানাতে তাঁর বিরুদ্ধে দায়ের করা এফআইআর খারিজের দাবি জানিয়েছিলেন কলকাতা হাইকোর্টে । যদিও হাইকোর্টের তরফে সেই আবেদন খারিজ করা হয়েছে। একুশের বিধানসভা নির্বাচনের প্রচার পর্বে ‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে’, ‘এক ছোবলেই ছবি’, ‘জাত গোখরো’-র মত সংলাপ বলতে শোনা গিয়েছিল মিঠুনকে। প্রসঙ্গত উল্লেখ্য বিধানসভা নির্বাচন ২০২১ এর আগেই বিজেপির দলীয় পতাকা তুলে নিতে দেখা যায় তাঁকে। আর তারপরেই নিজেকে বাংলার ভোটার হিসেবে প্রতিষ্ঠা করতে নিজের বোনের বাড়ির ঠিকানা থেকে ভোটার কার্ড তৈরি করেন তিনি। মানিকতলা থানা সূত্রে খবর ৪৫ মিনিট ধরে চলে এই জিজ্ঞাসাবাদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অবশেষে কেন্দ্রের কাছে নতিস্বীকার টুইটারের । এম ভারত নিউজ

অবশেষে শেষ হল কেন্দ্র ও টুইটার সংঘাত। শেষ পর্যন্ত কেন্দ্রের সিদ্ধান্তকেই মান্যতা দিয়েই অন্তর্বর্তীকালীন চিফ কমপ্লায়েন্স অফিসার নিয়োগ করল টুইটার। কেন্দ্র সরকারের নতুন প্রযুক্তি আইন মেনে নিয়েই শেষ পর্যন্ত এই সিদ্ধান্ত নিল টুইটার। ইতিমধ্যেই এই সিদ্ধান্ত নেওয়ার পর টেক জায়ান্ট টুইটারের এক মুখপাত্র জানিয়েছেন, সরকারের নয়া নির্দেশিকা মেনে চলতে সবরকম […]

Subscribe US Now

error: Content Protected