রাজ্যের নিরাপত্তার অধিকর্তার পদ থেকে সরানো হল বিবেক সহায়কে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 44 Second

ফের রদবদল রাজ্য নিরাপত্তায় । নতুন নিরাপত্তার অধিকর্তা হলেন জ্ঞানবন্ত সিং। এর আগে এই পদে আসিন ছিলেন বিবেক সহায় । নন্দীগ্রামে মমতার পায়ে চোট লাগার ঘটনায় নির্বাচন কমিশন মমতা বন্দ্যোপাধ্যায়ের সিকিউরিটির দায়িত্বে থাকা অফিসারকেই দোষি বলে দাবী করে পাশাপাশি কর্তব্যে অবহেলার অভিযোগও আনা হয় বিবেকের উপর । সেই কারনেই বন্দ্যোপাধ্যায়ের সিকিউরিটি ডিরেক্টর বিবেক সহায়কে সাসপেন্ড করার নির্দেশ দেয় কমিশন । সেই জায়গাতেই আসেন নয়া অধিকর্তা জ্ঞানবন্ত সিং ।

তবে ইনি এর আগেও মুখ্যমন্ত্রীর সঙ্গে কাজ করেছেন । সিকিউরিটি ডিরেক্টর হিসেবে আনা হল আইপিএস অফিসার জ্ঞানবন্ত সিংকে । প্রসঙ্গত মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সঙ্গে দীর্ঘদিন ঘনিষ্ঠভাবে কাজ করেছেন এই আইপিএস অফিসার জ্ঞানবন্ত সিং। দিন কয়েক আগেই রাজ্য পুলিশের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ রদবদল হয়। তখনই এডিজি আইন-শৃঙ্খলা পদ থেকে জ্ঞানবন্ত সিং-কে সরিয়ে আনা হয় জাভেদ শামীমকে। রাজ্য পুলিশের ডিজি নীরজনয়ন পান্ডের পরামর্শে তাঁর পরিবর্তে  নতুন দায়িত্ব অর্পিত হলো জ্ঞানবন্ত সিং-এর উপর ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের বঙ্গে ঝটিকা সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । এম ভারত নিউজ

ফের পশ্চিমবঙ্গে ঝটিকা সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । আজ রাতে আচমকাই দমদম বিমানবন্দরে নামেন তিনি । গতকাল রবিবার বঙ্গে আসেন শাহ । কলকাতা বিমানবন্দর থেকে সোজা উড়ে গিয়েছিলেন খড়গপুরে বিজেপি প্রার্থী হিরণের প্রচারে যোগ দিতে । তারপর আজ তাঁর ঝাড়গ্রাম হয়ে বাঁকুড়া যাওয়ার কথা ছিল । হেলিকপ্টারে যান্ত্রীক গোলযোগ ঘটায় ঝাড়গ্রাম […]

You May Like

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected