চলছে ভোটগ্রহণ , উপনির্বাচন অসমের পাঁচ কেন্দ্রেও । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 12 Second

পশ্চিমবঙ্গের চারটি কেন্দ্রের পাশাপাশি শনিবার অসমের পাঁচটি কেন্দ্রেও চলছে উপনির্বাচন। একই সঙ্গে ভোট গ্রহণ হচ্ছে মণিপুর, মিজোরামের একটি করে কেন্দ্রেও। কোভিড স্বাস্থ্যবিধি এবং কড়া নিরাপত্তার আওতাতেই চলছে অসমের পাঁচটি বিধানসভা কেন্দ্রের ভোটগ্রহণপর্ব। এদিন অসমের গোঁসাইগাঁও, ভবানীপুর, তামুলপুর, মারিয়ানি এবং থোওরা কেন্দ্রে উপনির্বাচন রয়েছে। ভবানীপুর এবং তামুলপুর দুটি কেন্দ্রের বিধায়ক মারা যাওয়ার জেরেই সেখানে পুনরায় উপ-নির্বাচন করা হচ্ছে। অন্যদিকে বিধানসভা ভোটের পরেই গোঁসাইগাঁও, মারিয়ানি এবং থোওরা-র জয়ী বিধায়করা পদত্যাগ করে যোগদান করেছেন সেই রাজ্যের শাসকদল বিজেপিতে। তাই ফের এই কেন্দ্রগুলোতে উপনির্বাচন হচ্ছে। এই পাঁচ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা প্রায় ৭ লাখ ৯৬ হাজার।

পাশাপাশি আজ অর্থাৎ শনিবার পুরোদমে ভোট গ্রহণ চলছে মিজোরামের টুইরিয়াল কেন্দ্রেও। এই কেন্দ্রের বিধানসভা উপ-নির্বাচনে লড়াই করছেন মোট ৪ জন প্রার্থী। এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৯১১ জন। একই সঙ্গেই উপনির্বাচন মণিপুরের চলছে হেইরক কেন্দ্রেও। নির্বাচন কমিশনের নির্দেশানুসারে,তিনটি রাজ্যের সব কটি কেন্দ্রেই কোভিড স্বাস্থ্যবিধি মেনেই উপনির্বাচনে ভোটদান পর্ব চলছে। সেই সঙ্গেই মোতায়েন করা হয়েছে বিশাল সংখ্যক কেন্দ্রীয় বাহিনীও। অসমে মোট বুথ রয়েছে ১১৭৬টি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

দীপাবলির আগেই অন্ধকার ঘনাল অভিনেত্রীর কৌশানির জীবনে । এম ভারত নিউজ

দীপাবলির আলোর উৎসবের আগেই মাতৃহারা হলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। শুক্রবার গভীর রাতে বিধাননগরের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর মা সঙ্গীতা মুখোপাধ্যায়। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। বহুদিন ধরেই কিডনিজনিত শারীরিক সমস্যায় ভুগছিলেন সঙ্গীতা মুখোপাধ্যায়। এমনকি কিছুদিন আগে তাঁর কিডনি প্রতিস্থাপনও করতে হয়েছিল। গত ২৩ অক্টোবর এক বেসরকারি হাসপাতালে ফের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected